পাবনা বইমেলার ১৩তম দিন: বসন্তের প্রথম দিনে বইপড়া নিয়ে দম্পতিদের সাথে আলোচনা

স্টাফ রিপোর্টার, পাবনা  ।  কাগজটোয়েন্টিফোরবিডিডটকম
বসন্তের প্রথম দিনে পাবনা বইমেলার ১৩তম দিনে দম্পতিদের সাথে বইপড়া নিয়ে আলোচনা অনুষ্ঠিত হয়। বইমেলা মঞ্চে আলোচনায় যে সকল দম্পতি অংশ গ্রহণ করেন তারা হলেন, প্রবীণ আইনজীবী জহির আলী কাদেরী ও স্ত্রী সৈয়দ নিলুফার কাদেরী, কোবাদ আলী ও তার স্ত্রী আয়শা খাতুন, জয়ন্তী কুমার পাল ও তার স্ত্রী অনীতা পাল, আফজালুর রহমান ও তার স্ত্রী সানজিদা রহমান, হাসান মাহমুদ ডি ও তার স্ত্রী শেখ তোজা ফাহমিদা চাঁদনী, বিদ্যুৎ বরণ চ্যাটার্জী ও তার স্ত্রী অনুশ্রী মুখার্জী।
আলোচকদের অভিনন্দন ও ধন্যবাদ জানান, পাবনা বইমেলা উদযাপন পরিষদের সম্পাদক এ্যাড. আব্দুল হান্নান।  উপস্থাপনা করেন এ্যাড: মুসকেফা জাহান কণিকা ও ড. হাবিবুল্লাহ।
এসময় উপস্থিত ছিলেন বইমেলা উদযাপন পরিষদের সভাপতি প্রফেসর শিবজিত নাগ, অন্নদা গোবিন্দ পাবলিক লাইব্রেরীর মহাসচিব সাংবাদিক আব্দুল মতীন খান প্রমুখ।
এছাড়া মেলামঞ্চে মিননুজ বাউল ও তার দলের বাউল সঙ্গীত, গন্তব্যের নৃত্য, প্রথম আলো বন্ধু সভার সঙ্গীত ও বইমেলা উদযাপন পরিষদের সঙ্গীত পরিবেশিত হয়।

Pabna boi mela 13 day pic-2


কাগজটুয়েন্টিফোর বিডি ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!