ভিজিএফের গম চুরি: ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

 

সনৎ কুমার রায়, নীলফামারী প্রতিনিধি  । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

জেলার সৈয়দপুরে অবৈধভাবে পাচারকালে ট্রাকভর্তি ভিজিএফের ৫০২ বস্তা গম ও ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৮-৮৫৬৪) আটক করার ঘটনায় মামলা হয়েছে। বাংলাদেশ দন্ডবিধির ৪০৯, ১০৯ ও ৩৪ ধারায় মামলাটি দায়ের করা হয়। যার মামলা নং ১৯, তাং ২৪/৬/১৭। এ মামলার বাদী নীলফামারী সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) আবু আসাদ মিয়া। মামলায় সদর উপজেলার টুপামারী ইউনিয়নের চেয়ারম্যান মছিরত আলী শাহ ফকির ও জনৈক আনিছুর রহমানকে আসামী করা হয়েছে। এছাড়া আরো অজ্ঞাত ৪-৬ জনসহ মোট ৮ জনকে আসামী করা হয়েছে।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) তাজউদ্দিন আহমেদ জানান, মামলাটি তদন্ত সাপেক্ষে আসামী ধরতে অভিযান চালানো হবে।
প্রসঙ্গত, গত ২৪ জুন নীলফামারী সদর উপজেলা ও সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসারের যৌথ নেতৃত্বে সৈয়দপুর থানা পুলিশ উপজেলার বিসিক শিল্প নগরীর সেলিম ফুড ইন্ড্রাষ্টীজের সামনে থেকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গরীব ও দুস্থ লোকদের মাঝে বিতরণের জন্য ভিজিএফের ৫০২ বস্তা গমসহ একটি ট্রাক আটক করে।

  • কাগজটুয়েন্টিফোর বিডি ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!