ডামুড্যায় যুবদলের দু’পক্ষে সংঘর্ষ ভাংচুর।

সৈয়দ মেহেদী হাসান, শরীয়তপুর প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

শরীতপুরের ডামুড্যায় শুক্রবার বিকেলে ইফতার পার্টিকে কেন্দ্র করে যুবদলের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। ইফতার পার্টিতে যোগ দেওয়ার জন্য শরীয়তপুর জেলা যুবদলের সভাপতি মোঃ আরিফ হোসেন মোল্লা, যুবদলের সাধারণ সম্পাদক জামাল উদ্দিন বিদ্যুৎ সহ শরীয়তপুরের নেতা কর্মীরা ডামুড্যা যাওয়ার সময় পথে মধ্যে কনেশ্বর নামক স্থানে সাইদ আহমেদ আসলামের গ্রুপের লোক জন তাদের ওপর হামলা চালায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল ৫টার সময় কনেশ্বরে শরীয়তপুর থেকে যুবদল নেতাকর্মীরা গাড়ি বহর নিয়ে আসার পথে জেলা যুবদলের সভাপতি ও সাধারণ সম্পাদক কে শারীরিক ভাবে লাঞ্চিত করেন ও ডামুড্যা না যাওয়ার জন্য হুমকি দেন এবং তাদের বহরে থাকা দুই টা মাইক্রো বাস ও মটর সাইকের ভাংচুর করা হয়।

পরবর্তীতে তারা পুলিশের সহযোগিতায় ডামুড্যা ইফতার পার্টিতে অংশ গ্রহণ করেন।

শরীয়তপুর জেলা কমিটির সভাপতি আরিফ হোসেন মোল্লা বলেন, আমাদের ওপর হামলাটি পরিকল্পিত। সাথে সাথে আমরা এ হামলার নিন্দা যানাছি। এর সাথে আমি ঘোষণা দিচ্ছি আজ থেকে ডামুড্যা উপজেলা ও পৌরসভার যুবদলের কমিটি বিলুপ্ত। আমরা কিছু দিনের মধ্যে নতুন কমিটি অনুমোদন দেবো।

এ ব্যাপারে ডামুড্যা উপজেলা যুবদলের আহবায়ক চঞ্চল শিকদার ও সদস্য সচিব আলমাস সরদার বারবার ফোন দিলেও ফোন রিসিভ করেন নি।

এ ব্যাপারে ডামুড্যা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও যুবদলের সাবেক সভাপতি উজ্জল শিকদার বলেন, আমি এ হামলার প্রতিবাদ ও নিন্দা যানাচ্ছি। ভবিষ্যতে এ ধরনের হামলা হলে এর প্রতিহোত করবো।


  • কাগজটুয়েন্টিফোর বিডি ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!