প্রাথমিক শিক্ষকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে টাঙ্গাইল জেলার প্রাথমিক সহকারী শিক্ষক সমাজের “মানববন্ধন”

অনলাইন ডেক্স । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

টাঙ্গাইল জেলার কালিহাতী উপজেলায় দড়িখরশিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক(চলতি দায়িত্ব) মো. মফিদুল ইসলামকে স্কুলে যাওয়ার পথে কতিপয় চিহ্নিত সন্ত্রাসী বর্বরোচিত হামলা চালিয়ে কুপিয়ে আহত করে। ন্যাক্কারজনক এ ঘটনার প্রতিবাদে আজ ২৫ সেপ্টেম্বর বিকেল ৫ঃ০০ ঘটিকায় বাংলাদেশ প্রাথমিক সহকারী শিক্ষক সমাজ(১২১৯৮/১৫) টাঙ্গাইল জেলা শাখার আয়োজনে টাঙ্গাইল প্রেসক্লাব প্রাঙ্গণে জেলার প্রাথমিক শিক্ষকবৃন্দ এক “মানববন্ধন” কর্মসূচি পালন করে।
মানববন্ধনে উপস্থিত প্রাথমিক সহকারী শিক্ষক সমাজের নেতৃবৃন্দ ন্যাক্কারজনক এই ঘটনায় জড়িতদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমৃলক শাস্তি প্রদানের দাবী জানান।

টাঙ্গাইলজেলার প্রাথমিক বিদ্যালয়ের উপস্থিত সংক্ষুব্ধ শিক্ষকবৃন্দ আরো বলেন, মোঃ মফিদুল ইসলামকে স্কুলে যাওয়ার পথে কুপিয়ে মারাত্মক আহত করার ঘটনায় জড়িত আসামিদের অবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় আনা না হলে ভবিষ্যতে টাঙ্গাইল জেলার প্রাথমিক বিদ্যালয় সমূহে কর্ম বিরতসহ আরো কঠোর কর্মসূচি পালন করা হবে।

মানববন্ধনে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন বাংলাদেশ প্রাথমিক সহকারী শিক্ষক সমাজ(১২১৯৮/১৫)এর কেন্দ্রীয় সিনিয়র সহ-সভাপতি ও টাঙ্গাইল জেলার সভাপতি সাজ্জাদুর রহমান খোশনবীশ, কেন্দ্রীয় মহিলা বিষয়ক সম্পাদক কামরুন্নাহার খান মুন্নী, সাংস্কৃতি বিষয়ক সম্পাদক লিজু বাউলা, টাঙ্গাইল জেলা শাখার সহ সভাপতি আব্দুল জলিল, যুগ্ম সম্পাদক মাকসুদ আলী খান, সাংগঠনিক সম্পাদক বাশিরুল ইসলাম, সদস্য শাহআলম লিটু(কালিহাতী), মোঃ নাজমুল হুদা(সদর), মাহফুজুর রহমান(নাগরপুর), সানোয়ার হোসেন(কালিহাতী), কাবেরী ফারজানা(বাসাইল), পারভীন আক্তার(ঘাটাইল) প্রমূখ।

উল্লেখ্য যে, গত শনিবার(২১ সেপ্টেম্বর) সকালে স্কুলে যাওয়ার পথে মো. মফিদুল ইসলামকে উপর্যুপরি কুপিয়ে মারাত্মক আহত করে চিহ্নিত সন্ত্রাসীরা। নাগবাড়ী ইউনিয়নের গান্ধিনা বটতলায় তিনি সন্ত্রাসী হামলার শিকার হন। তাকে গুরুতর আহতাবস্থায় টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!