সৈয়দপুর উপজেলা শিক্ষক-কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন’র নির্বাচন ১০ মে

 

সৈয়দপুর উপজেলা শিক্ষক-কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেড (কালব) নির্বাচন জমে উঠেছে। আগামী ১০ মে এই সংগঠনের নির্বাচন অনুষ্ঠিত হবে। সংগঠনের নেতৃত্ব নিতে দুটি প্যানেলের জমজমাট প্রচারণা চলছে।
তিন বছর মেয়াদী ব্যবস্থাপনা কমিটির ৬টি পদে দুটি প্যানেল থেকে ১২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্যানেল দুটি হলো মাহফুজার-খোকন পরিষদ ও মোস্তফা-নিলুফা পরিষদ। স্থানীয় মুর্তজা মিলনায়তনে ওইদিন সকাল সকাল ৯টা থেকে ৩টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে। নির্বাচনে সৈয়দপুরের বিভিন্ন কলেজ, উচ্চ বিদ্যালয়, মাদ্রাসা ও প্রাথমিক বিদ্যালয়ের ৩শ’ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।
এদিকে মাহফুজার-খোকন পরিষদে চেয়ারম্যান পদে মাহফুজার রহমান, ভাইস চেয়ারম্যান পদে লোকমান হাকিম লিটন, সেক্রেটারি পদে হামিদুজ্জামান খোকন, ট্রেজারার পদে রেজাউল করিম রাজু, ডিরেক্টর পদে আব্দুর রাজ্জাক ও সাদেকুজ্জামান বাবু লড়ছেন। অপরদিকে মোস্তাকিম-নিলুফা পরিষদের চেয়ারম্যান পদে গোলাম মোস্তাকিম, ভাইস চেয়ারম্যান পদে বুলবুল আলম প্রামাণিক, সেক্রেটারি পদে নিলুফা বেগম, ট্রেজারার পদে আব্দুস সালাম মণ্ডল, ডিরেক্টর পদে নাছিম রেজা শাহ ও শামীম আরা রূপক প্রতিদ্বন্দ্বিতা করছেন।

উভয় প্যানেল বিজয় লাভের আশায় মরিয়া হয়ে উঠেছেন। নিজ প্যানেলের জয় নিশ্চিত করতে প্রার্থী ও তাদের কর্মী-সমর্থকরা আত্মীয়-স্বজনকেও কাজে লাগিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!