গণপরিবহন মালিক ও শ্রমিকদের ১৫ দফা দাবি আদায়ের লক্ষ্যে কুষ্টিয়ায় মতবিনিময়

অনলাইন ডেক্স । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

গণপরিবহন মালিক ও শ্রমিকদের ন্যায় সংগত ১৫ দফা দাবি আদায়ের লক্ষ্যে, কুষ্টিয়া জেলা ট্রাক মালিক গ্রুপের আয়োজনে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়। ৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুরে কুষ্টিয়া জেলা ট্রাক মালিক গ্রুপের কনফারেন্স রুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন কুষ্টিয়া জেলা ট্রাক মালিক গ্রুপের সভাপতি আলহাজ্ব মোঃ আব্দুর রশিদ।

আগামী ২১ সেপ্টেম্বর ২০২১ ভোর ৬ টা থেকে ২৪ সেপ্টেম্বর ২০২১ ভোর ৬টা পর্যন্ত কাভার্ড ভ্যান, ট্রাক, প্রাইম মুভার-ট্রেইলার, মিনিট্রাক/পিকআপ-এ সারাদেশে ৭২ ঘন্টা কর্মবিরতি পালনের লক্ষ্যে, মতবিনিময় সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ কাভার্ড ভ্যান- ট্রাক-প্রাইম মুভার পণ্য পরিবহন মালিক এসোসিয়েশনের সভাপতি আলহাজ্ব মকবুল আহমেদ, মহাসচিব চৌধুরী জাফর আহমেদ সহ কেন্দ্রীয় কমিটির শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ।

আরো বক্তব্য রাখেন বাংলাদেশ ট্রাক চালক ফেডারেশনের সভাপতি তালুকদার মো. মনির, জেনারেল সেক্রেটারি ওয়াজি উল্লাহসহ কুষ্টিয়া জেলা ট্রাক মালিক গ্রুপের পরিচালনা পর্ষদের নেতৃবৃন্দ। নেতৃবৃন্দ বলেন অযথা পুলিশি হয়রানি বন্ধ,  পূর্বের ন্যায় ট্যাক্স নির্ধারণ সহ গণপরিবহন মালিক ও শ্রমিকদের ন্যায় সংগত ১৫ দফা দাবি আদায় না হলে, আগামী ২১ থেকে ২৪ সেপ্টেম্বর ৭২ ঘন্টা কর্মবিরতি পালন করা হবে।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন কুষ্টিয়া জেলা ট্রাক মালিক গ্রুপের সাধারণ সম্পাদক নরেন্দ্র নাথ সাহা। এ সময় উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা ট্রাক, ট্যাংকলরী, কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের পরিচালনা পর্ষদ।
-সংবাদ বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!