নবাগত পুলিশ সুপারের সাথে “টাঙ্গাইলবাসীর জীবনযাত্রার সমস্যা ও সম্ভাবনা” গ্রুপের শুভেচ্ছা বিনিময়

মো. রাশেদ খান মেনন (রাসেল), টাঙ্গাইল, বিশেষ প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

টাঙ্গাইলে সদ্য যোগদানকৃত পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় কে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছে ও মতবিনিময় করেছে অনলাইন ভিত্তিক টাঙ্গাইলের সর্ববৃহৎ ফেসবুক সংগঠন “টাঙ্গাইলবাসীর জীবনযাত্রার সমস্যা ও সম্ভাবনা” গ্রুপের সদস্যগণ। জেলা পুলিশ সুপারের কার্যালয়ে ১৮ মার্চ রবিবার ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সেচ্ছাসেবীমূলক গ্রুপটির এডমিন মোঃ শামসুর রহমান মিলন, সাংবাদিক মোঃ রাশেদ খান মেনন (রাসেল), এহসান ইসলাম খান, আল আমিন খান প্রিন্স, গ্রুপের সদস্য মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড টাঙ্গাইল জেলা শাখার সভাপতি মোঃ ওমর ফারুক (গেরিলা বিপ্লব), সাংগঠনিক সম্পাদক শিল্পী জিয়াদ সিদ্দিক, সাংবাদিক তনয় কুমার বিশ্বাস, বাহর উদ্দিন সুজন, বিনিময়, কবির হোসেন সহ অন্যান্য সদস্যগণ।

মতবিনিময়কালে নবাগত পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বলেন “টাঙ্গাইলবাসীর জীবনযাত্রার সমস্যা ও সম্ভাবনা” গ্রুপের পক্ষ থেকে আপনারা আমাকে ফুলেল শুভেচ্ছা ও অভিন্দন জানালেন, সেজন্য ধন্যবাদ ও শুভকামনা জানাই। আপনাদের সাথে সম্পৃক্ত হয়ে পুলিশ জনগণ বিশেষ করে নতুন প্রজন্ম সবাই মিলে সমাজের বিভিন্ন সমস্যা চিহ্নিত করে সমস্য সমাধানে আপ্রান চেষ্টা করবো। এসময় তিনি টাঙ্গাইল জেলাকে সন্ত্রাস ও মাদকমুক্ত করার প্রত্যয় ব্যক্ত করে বলেন দায়িত্ব পালনকালে জঙ্গি, মাদক, ভূমিদস্যূ, চাঁদাবাজ ও সন্ত্রাস নির্মূলে কাজ করবো। এক্ষেত্রে কোন ছাড় দেয়া হবে না। এজন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

উল্লেখ্য তিনি মঙ্গলবার ১৩ মার্চ সকালে টাঙ্গাইলে যোগদান করেন। তিনি এই জেলার ৩৬তম পুলিশ সুপার হিসেবে যোগদান করলেন। এর আগে তিনি বান্দরবান জেলার পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পালন করেছেন।

সমাজসেবামূলক এই গ্রুপের নেতৃবৃন্দ বলেন জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের সাথে সম্পৃক্ত হয়ে যেকোন ভালো কাজে আমরা অংশগ্রহন করতে চাই। এই গ্রুপে আপনার মূল্যবান তথ্য, পরামর্শ ও নিউজ প্রকাশ করতে পারেন। আমরা সকলেই বিবেককে জাগ্রত করে সাদাকে সাদা আর কালোকে কালো বলার সৎ সাহসে ঐক্যবদ্ধ হতে পারি। সচেতন নাগরিকসহ তরুন প্রজন্ম ইতিমধ্যেই টাঙ্গাইলকে একটি আদর্শ জেলা হিসেবে গড়ে তুলতে এই গ্রুপের মাধ্যমে বিভিন্ন সমস্যা, সম্ভাবনা, সুচিন্তিত মতামত ও পরামর্শ তুলে ধরছেন। প্রশাসন, সুধীজন, মানবাধিকার কর্মী, সাাংবাদিক ও সামাজিক সেচ্ছাসেবী বিভিন্ন সংগঠন একত্রিত হয়ে পরিবেশের সৌন্দর্য রক্ষায় কাজ করলে টাঙ্গাইলকে আরো সমৃদ্ধ করা সম্ভব। নবাগত পুলিশ সুপার সেচ্ছাসেবীমূলক এই ফেসবুক গ্রুপটির প্রতিটি ভালোকাজের সাথে সমৃক্ত হওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!