ঘাটাইলে আন্তর্জাতিক কবি মিলনমেলা কবিতা উৎসব ও সাংস্কৃতিক অনুষ্ঠান

মো. সেলিম হোসেন, গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধি কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

টাঙ্গাইলের ঘাটাইলে আন্তর্জাতিক কবি মিলনমেলা কবিতা উৎসব ও সাংস্কৃতিক অনুষ্ঠান শুক্রবার সকাল থেকে গভীর রাত পর্যন্ত অনুষ্ঠিত হয়।

মাটির মা খ্যাত কবি মতিয়ারা মুক্তার আয়োজনে উপজেলার গারোবাজার সংলগ্ন শালিয়াবহ জাঙ্গালিয়ায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। বাংলাদেশ ও কলকাতার কবি লেখক ও বিভিন্ন পেশাজীবীর অংশগ্রহনে তিন অধিবেশনে অনুষ্ঠানটি সম্পন্ন হয় ।

টাঙ্গাইল-৩ ঘাটাইলের স্থানীয় সাংসদ আলহাজ্জ্ব আতাউর রহমান খানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কলকাতার কবি সংগ্রাম মিত্র, ইন্দ্রজিৎ ব্যানার্র্জী, সব্যসাচী ব্যানার্র্জী, শেখ আফসার আলী, দিবাংশু ভট্রচার্য, বরেণ্য কবি নাসির আহমেদ, বাংলাদেশ সুপ্রীম কোর্ট ও হাইকোর্ট বিভাগের এস. এম. মজিবুর রহমান, কবি-লেখক ফোরামের কেন্দ্রিয় সভাপতি মাইদুল ইসলাম মুক্তা, সহ-সভাপতি সালমা বেগ নির্বাহী সভাপতি আবু বকর সিদ্দিক ও মাহনুন্নবী জ্যোতি, প্রাকৃতজ শামীমরুমি টিটন, কবি ও অভিনেতা এবিএম সোহেল রশিদ, কবি ও সংগঠক টিপু রহমান, সমাজ সেবিকা রাবেয়া রুবি, আনোয়ার মজিদ, কবি লেখক ফোরামের খুলনা বিভাগের সভাপতি শের আলী শেরবাগ, টাঙ্গাইল জজকোর্টের পিপি এস আকবর খান, স্থানীয় ইউপি চেয়ারম্যান এমদাদুল হক সরকার, প্রধান শিক্ষক আবু হানিফ ও চাষা আব্দুল আজিজ কোম্পানী প্রমূখ। এ ছাড়াও বাংলাদেশ ও কলকাতার কবি-লেখক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে গভীর রাত পর্যন্ত সাংস্কৃতিক অনুষ্ঠানে দেশ-বিদেশের শিল্পিরা সংগীত পরিবেশন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!