৮ এপ্রিল তানোর উপজেলা আ.লীগের সম্মেলনের ১৫ বিশিষ্ট কমেটি গঠন

সৈয়দ মাহামুদ শাওন, তানোর উপজেলা প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

৮ই এপ্রিল তানোর উপজলা আওয়ামী লীগের সম্মেলন সফল করার লক্ষে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় তানোর উপজেলা আ’ লীগ সিনিয়র সহ-সভাপতি খাদেমুন্নবী বাবু চৌধুরীরকে আহবায়ক করে ১১ সদস্য বিশিষ্ট সম্মেলন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার বিকালে তানোর উপজেলা পরিষদ মিলনায়তনে তানোর উপজেলা আ’ লীগ আয়োজিত বর্ধিত সভায় এ কমিটি গঠন করা হয়।

তানোর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম রাব্বানীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল মামুনের সঞ্চালনায় অনুষ্ঠিত বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাউন্সিল পরিচালনা কমিটির সভাপতি ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি একরামুল হক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মর্জিনা বেগম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ, জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এজাজুল হক মান্নু,জেলা আওয়ামী লীগের সদস্য ও কেশরহাট পৌরসভার মেয়র শহিদুজ্জামান শহিদ।

এ সময় উপস্থিত ছিলেন তানোর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ, তানোর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রাকিবুল সরকার পাপুল, তানোর পৌর আওয়ামী সভাপতি ও তানোর পৌর মেয়র ইমরুল হক।

তানোর পৌর আ’ লীগ সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার, মুন্ডুমালা পৌরসভার সভাপতি গোলাম মোস্তফা,সাধারন সম্পাদক আমিন উদ্দিন, কলমা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাইনুল ইসলাম স্বপন।

বাঁধাইড ইউপি আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আতাউর রহমান, পাঁচন্দর ইউপি আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আঃমতিন, সাধারন সম্পাদক বিজেন কর্মকার।

তানোর উপজেলা বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রেজাউল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য মুনিরুজ্জমান, উপ-দপ্তর বিষয়ক সম্পাদক আকতার হোসেন, উপজেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য মুনিরুজ্জমান প্রমুখ।

আগামী ৮ই এপ্রিল তানোর উপজেলা আ’ লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!