অবরুদ্ধ কুষ্টিয়া বিএনপি কার্যালয়, প্রতিবাদে সাংবাদিক সম্মেলন

অনলাইন ডেক্স । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

স্বাধীনতা দিবসে ‘মানুষ হত্যা’ ও ‘পুলিশি হামলার’ প্রতিবাদে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে মঙ্গলবার বিকেল ৩ ঘটিকায় বিএনপি কার্যালয়ে বিক্ষোভ সমাবেশের আয়োজন করে জেলা বিএনপি।

বিক্ষোভ সমাবেশে কর্মসূচি পালন করতে না দেওয়ার উদ্দেশ্যে সকাল ৯টা থেকে বিএনপি কার্যালয় অবরুদ্ধ করে রাখে আইন শৃঙ্খলা বাহিনী। এসময় বিএনপি কার্যালয় কাউকে ঢুকতে দেওয়া হয়নি। এরই প্রতিবাদে বিকেল সাড়ে ৩টার কুষ্টিয়া জেলা বিএনপি সাংবাদিক সম্মেলনের আয়োজন করে।

সাংবাদিক সম্মেলনে কুষ্টিয়া জেলা বিএনপি সাধারণ সম্পাদক সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ সোহরাব উদ্দিন বলেন, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনের দিনে নিরিহ মানুষ হত্যার তীব্র নিন্দা জানান এবং কেন্দ্র ঘোষিত কর্মসূচির পালন করতে না দেওয়ায় ক্ষোভ প্রকাশ করেন।

কুষ্টিয়া জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি সৈয়দ মেহেদী আহমেদ রুমী বলেন, সভা সমাবেশ করা আমাদের সংবিধান সম্মত ও গণতান্ত্রিক অধিকার। দেশের বিভিন্ন স্থানে সভা সমাবেশ হলেও কুষ্টিয়ার প্রশাসন আমাদের এই গণতান্ত্রিক অধিকার থেকে বঞ্চিত করছে। আমরা এর তীব্র নিন্দা প্রতিবাদ জানায়।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা বিএনপির সহ-সভাপতি বসিরুল আলম চাঁদ, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক বাচ্চু, এ.কে বিশ্বাস বাবু, সাংগঠনিক সম্পাদক এ্যাড. শামিম উল হাসান অপু, খন্দকার সামসুদজাহিদ, জেলা কৃষকদলের সাধারণ সম্পাদক মোকাররম হোসেন মোকা, জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি মেজবা উর রহমান পিন্টু, জেলা মৎস্যজীবী দলের সদস্য সচিব রেজাউল করিম রেজা প্রমূখ।

সংবাদ সম্মেলনে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!