ইজতেমায় যোগ দেওয়া তিন মুসল্লির মৃত্যু

অনলাইন ডেস্ক । কাগজটোয়েন্টিফোরবিডি.কম
টঙ্গীর তুরাগতীরে বিশ্ব ইজতেমায় যোগ দেওয়া তিন মুসল্লির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১২ জানুয়ারী) তারা মারা যায়।
বিশ্ব ইজতেমার মুরুব্বী গিয়াস উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, ওই তিন মুসল্লি বিশ্ব ইজতেমা ময়দানে অসুস্থ্ হয়ে পড়লে তাদের হাতপাতালে নেওয়া হয়। পরে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এরা হলেন সাথিয়ারা সদর উপজেলার খেজুরডাঙ্গা এলাকার আব্দুস সাত্তার (৬৫), টাঙ্গাইলের ধনবাড়ি উপজেলার নিজবন্নী এলাকার জানু ফকির (৬৮) এবং ময়মনসিংহের নান্দাইল উপজেলার মারুয়া এলাকার ফজলুল হক (৬০)।

টঙ্গী সরকারী হাসপাতালের চিকিৎসক মামুন অর রশিদ জানান, বৃহস্পতিবার সকালে ময়মনসিংহের নান্দাইল উপজেলার মারুয়া এলাকার ফজলুল হককে (৬০) মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। বিকেলে ৪টার দিকে আব্দুস সাত্তার ও সন্ধ্যা ৬টার দিকে জানু ফকিরকে মৃত অবস্থায়ই হাসপাতালে আনা হয়েছিল। তাদের মৃত্যুর কারণ জানা যায়নি।

এবছর ইজতেমার প্রথম পর্বে মোট ১৭টি জেলা থেকে মুসুল্লিরা অংশগ্রহণ করতে আসছেন। শুরুর আগের দিন (বৃহস্পতিবার, ১২ জানুয়ারি) থেকে দলে দলে মুসল্লিরা আসছেন। মুসল্লিরা বাস, ট্রাক ও পিকআপ ভাড়া করে আসছেন ইজতেমার ময়দানে।

তিন দিনের এই জমায়েতে মুসল্লিরা তাদের রান্নার বিভিন্ন মাল সামান নিয়ে এসেছেন। এদিকে অনেকেই ইজতেমার সপ্তাহখানেক আগেই ময়দানে এসে উপস্থিত হয়েছেন।

প্রতিবছরই বিশ্বের বিভিন্ন দেশ থেকে বিদেশি মুসল্লিরা বিশ্ব ইজতেমায় অংশগ্রহণ করে থাকেন। এবারও বিভিন্ন দেশ থেকে মুসল্লিরা অংশগ্রহণ করতে আসছেন বলে জানান যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!