এই ঈদে আসছে স্লিম এবং ট্রেন্ডি রিয়েলমি ৮, সি২৫ এবং গেমপ্রোকিট

অনলাইন ডেক্স । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

তরুণ প্রজন্মের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি আসন্ন ঈদের বাজার মাতাতে বাংলাদেশে নিয়ে আসছে দারুণ দুইটি স্মার্টফোন এবং প্রোগেমিংকিট। আগামী ২৬ এপ্রিল অনলাইন লঞ্চইভেন্টের মাধ্যমে বাজারে আসতে যাচ্ছে দারুণ স্টাইলিশ এবং দুর্দান্ত পারফরমেন্সের রিয়েলমি ৮। সাথে আসছে আপগ্রেডেড এন্ট্রি লেভেল সি সিরিজ থেকে

রিয়েলমি সি২৫। পাশাপাশি, আসবে রিয়েলমি গেম প্রো কিট। লাইভ লঞ্চ ইভেন্টে অংশ নিয়ে ব্র্যান্ড নিউ মোবাইল জিতে নিতে ক্লিকঃ https://rebrand.ly/realme_8_and_C25_Launch_Event
৮মিলিমিটারেরও কম পুরু, খুবই পাতলা দারুণ ডিজাইনের রিয়েলমি ৮-এ আছে শক্তিশালী হেলিও জি৯৫ গেমিং প্রসেসর। সাথে থাকছে সুপার অ্যামোলেড ফুল স্ক্রিন ডিসপ্লে। বাংলাদেশে এই প্রথম জি ৯৫ + সুপার অ্যামোলেড ডিসপ্লের ফোন বাজারে আসতে যাচ্ছে। তাই, রিয়েলমি ৮ হবে এবারের ঈদের অন্যতম আকর্ষণ। এই ফোনের গেমিং প্রসেসর সুপার-ফাস্টর‌্যাম এবং শক্তিশালী এআই এর সমন্বয়ে মোবাইল গেম প্রেমীদের জন্য অবিশ্বাস্য গেমিং অভিজ্ঞতা প্রদান করবে। রিয়েলমি ৮ হ্যান্ড সেটটি মূলত এইট সিরিজের একটি স্মার্টফোন। এইট সিরিজের ফোন গুলোতে হাই-রিজোলিউশন ক্যামেরা, টিল্ট শিফট এবং স্টারি মোডের পাশাপাশি ডুয়াল ভিউ মোড রয়েছে এবং এই সিরিজ থেকে রিয়েলমি ৮প্রো এই মাসের শুরুতে বাজারে আনা হয়। ৮প্রো তার ১০৮ মেগাপিক্সেল আলট্রাকোয়াড ক্যামেরা দিয়ে ফটোগ্রাফি প্রেমীদের মন জয় করে নিয়েছে।

রিয়েলমি ৮-এর সাথে বাজারে আসবে সি সিরিজের আপগ্রেডেড স্মার্ট ফোন রিয়েলমি সি২৫। রিয়েলমি সি২৫ টিউভিরাইনল্যান্ড উচ্চ নির্ভর যোগ্যতা স্মার্ট ফোন প্রশংসাপত্র প্রাপ্ত স্মার্টফোন এবং ৪৮ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা সহ প্রথম সি সিরিজের স্মার্টফোন। সি২৫ এ আছে বিশাল ডিসপ্লে এবং ব্যবহারকারীদের জন্য অবিশ্বাস্য সব কাস্টমাইজেশন অপশনস। এছাড়াও সি২৫ এ থাকছে মেগা ব্যাটারি, যার সাহায্যে এই ফোন ৪৭ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই মোডে থাকতে পারে। ব্যবহারকারীরা এই ফোনে তাত্ক্ষণিক ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ফ্লিপটু মিউট,  ডুয়াল মোড মিউজিক শেয়ার, অ্যাপলক এবং হাইড এর মতো সুবিধাজনক বিভিন্ন ফিচার পাবেন।

এই ফোন গুলো ছাড়াও রিয়েলমি গেমারদের জন্য রিয়েলমি কুলিং ব্যাক ক্লিপ এবং রিয়েলমি মোবাইল গেম ফিঙ্গার স্লীভস নিয়ে আসছে। রিয়েলমি মোবাইল গেম ফিঙ্গার স্লীভস বিশেষত এমন গেমারদের জন্য ডিজাইন করা হয়েছে যাদের হাত ঘেমে যায়।

এই গেমিং কিটের সাহায্যে একজন গেমার মসৃণভাবে গেম নিয়ন্ত্রণ করতে পারবেন কারণ এই স্লীভস গুলো বৈদ্যুতিক পরিবাহিতা এবং উচ্চ সংবেদনশীলতা নিশ্চিত করে। এসব কারণেই আসন্ন ঈদে রিয়েলমির নতুন স্মার্ট ডিভাইস গুলো নিশ্চিতভাবেই বাজার মাতাবে।
–সংবাদ বিজ্ঞপ্তি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!