এবার ইংলিশ কাউন্টিতে ইমরুল কায়েস

 

স্পোর্টস ডেস্ক । কাগজটোয়েন্টিফোরবিডি.কম

সাকিব আল হাসান, তামিম ইকবাল ও মুস্তাফিজুর রহমানের পর এবার চতুর্থ বাংলাদেশি ক্রিকেট হিসেবে ইংলিশ কাউন্টিতে খেলার সুযোগ পেতে যাচ্ছেন জাতীয় দলের ওপেনার ইমরুল কায়েস।

ইংল্যান্ড বধের পর বাংলাদেশ ক্রিকেট দলের মধ্যে যখন খুশীর উম্মাদনা, তখনই ইমরুল কায়েসের এই সুখবর। খবরটি নাকি জানিয়েছেন খোদ সাকিব আল হাসান।

কোন এক মিটিংয়ে নাকি সাকিব বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনকে এই ব্যাপারে জানিয়েছেন। সাকিব আল হাসান নাকি বোর্ড সভাপতিকে বলেছিলেন, ‘ইমরুলের ব্যাপারে আমার কাছে ফোন এসেছে। ইংল্যান্ডের দলগুলো ওকে খেলার প্রস্তাব দিয়েছে।’

গত দুই বছর ধরে ব্যাট হাতে দারুন ফর্মে থাকার উপহার হিসেবে এবার কাউন্টি জার্সি গায়ে উঠতে যাচ্ছে ইমরুলের। এখনও দলের নাম জানা না গেলেও ইমরুল একাত্তর টিভির সাথে আলাপচারিতায় বলেন, ‘ছোটবেলা থেকেই আমার স্বপ্ন ছিল কাউন্টিতে খেলার। আমার চেয়ে আমার বাবার বেশি ইচ্ছা ছিল। আমি যদি খেলতে পারি তাহলে আমার ক্রিকেট ক্যারিয়ারের সব থেকে বড় অর্জন হবে এটি।’

ইমরুলের আগে আরও তিন বাংলাদেশি ইংলিশদের মাঠ মাতিয়ে এসেছেন। সাকিব আল হাসান প্রথম বাংলাদেশি হিসেবে খেলেছিলেন ওরচেস্টারশায়ারে।

তামিম ইকবালের ঠিকানা হয়েছিল নটিংহ্যামশায়ারে। কিছুদিন আগে কাউন্টি খেলে এলেন সাড়াজাগানো পেসার মুস্তাফিজুর রহমান। তিনি খেলেছিলেন সাসেক্সের হয়ে। এবার ইমরুল কায়েসের ঠিকানা কোথায় হয় সেটাই দেখার বিষয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!