গয়েশপুরে প্রতিপক্ষের হামলায় আহত ২

আর কে আকাশ, পাবনা, বিশেষ প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

পাবনা সদর উপজেলার গয়েশপুর ইউনিয়নের মাছুমপুরে প্রতিপক্ষের হামলায় ২ জন আহত হওয়ার সত্যতা পাওয়া গেছে। রবিবার বিকাল সাড়ে ৪টায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন, মো. কাওসার শেখ ও তার স্ত্রী মোছা. শিখা খাতুন।
ঘটনা সূত্রে জানা যায়, মাছুমপুরের বিএনপি নেতা মজনু মন্ডল বিএনপির মিছিল-মিটিং এ যাবার জন্য মো. কাওসার শেখকে বিভিন্নভাবে চাপ প্রয়োগ করতে থাকে। কিন্তু মো. কাওসার শেখ আওয়ামী লীগের সমর্থক হওয়ায় সে বিএনপির অনুষ্ঠানে যেতে অস্বীকার করায় গত ১৯ সেপ্টেম্বর মঙ্গলবার তারা কাওসার শেখের ওপর হামলা করে।
এঘটনায় কাওসার শেখ গয়েশপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোতাহার হোসেন মুতাই’র কাছে অভিযোগ করলে চেয়ারম্যান শালিসের তারিখ দিলেও, বিবাদীরা তারিখ পিছিয়ে নেয়।
রবিবার বিকাল ৪টায় চেয়ারম্যানকৃত ধার্য সময়ে শালিসে যাবার সময়ে বিএনপি নেতা মজনু মন্ডল, মুক্তার মন্ডল, মাবুদ শেখ, আরিফ মন্ডল ভুক্তভোগী মো. কাওসার শেখ ও তার স্ত্রী মোছা. শিখা খাতুনের পথরোধ করে এবং তাদের উপর হামলা করে। আহত মোছা. শিখা খাতুনকে আহত অবস্থায় পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পাবনা সদর থানায় মামলা করার প্রক্রিয়া চলমান রয়েছে।
এ বিষয়ে গয়েশপুর ২নং ওয়ার্ড কমিউনিটি বিট পুলিশের সভাপতি শহিদুল ইসলাম এবং গয়েশপুর ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এর পূর্বে হামলার ঘটনায় আহত মো. কাওসার শেখ আমাদের জানিয়েছিল। পরবর্তীতে চেয়ারম্যানের কাছে তারা বিচার চেয়ে অভিযোগ করে। চেয়ারম্যানের ধার্য করা দিনে শালিসের জন্য যাওয়ার পথে বিএনপি ও জামায়েতের নেতারা ভুক্তভোগীদের ওপর হামলা করে। এর সুষ্ঠু বিচার হওয়া প্রয়োজন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!