জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে জনগণ : নীলফামারীতে এরশাদ

 

এস কে রায়, নীলফামারী প্রতিনিধি  । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে জনগণ  সৈয়দপুরে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ কালে বলেন জাপা চেয়ারম্যান এরশাদ।

তিনি আরও বলেন দেশের মানুষ পরিবর্তন চায়,মানুষ আর  আওয়ামী লীগ ও বিএনপিকে ক্ষমতায় দেখতে চায় না। দেশের জনগণ জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে, মানুষ এখন একই দলকে দীর্ঘদিন ক্ষমতায় দেখতে চায় না,পরিবর্তন ছাড়া উপায় নেই।
 জাতীয় পার্টি বানভাসি মানুষদের পাশে দাঁড়িয়েছে। সাধ্য মত ত্রাণ দেয়ার চেষ্টা করছে বলে মন্তব্য করেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত হুসাইন মুহাম্মদ এরশাদ।
মঙ্গলবার সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নে কামারপুকুর কলেজ মাঠে বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে ত্রাণ বিতরণকালে সাবেক রাষ্ট্রপতি এ কথা বলেন।
জনপ্রতি ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল শাড়ী,  লুঙ্গি, মসুর ডাল ও পাঁচ কেজি চাল।
তিনি বলেন, বিএনপি এখন ক্ষয়িষ্ণু দল। তাই আগামী নির্বাচনে জাতীয় পাটির দিকে তাকিয়ে আছে দেশের জনগণ। এ কারণে ৩০০ আসনে প্রার্থী দেয়ার মিশন নিয়ে এগুচ্ছে জাতীয় পার্টি।
বন্যাদুর্গতদের স্মরণ করে দিয়ে সাবেক রাষ্ট্রপতি বলেন, ক্ষমতায় থাকাকালে ১৯৮৮সালের বন্যায় বুকভরা পানিতে আমি দেশের একপ্রান্ত থেকে অন্য প্রান্তে ছুটেছি। তখন বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের পাশে দাঁড়িয়েছিলাম।
এ সব ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে জাতীয় পার্টি (এ) সৈয়দপুর উপজেলার শাখার সভাপতি এবং নীলফামারী-৪  (সৈয়দপুর-কিশোরগঞ্জ একাংশ) আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ আলহাজ্ব মো. শওকত চৌধুরী। এ সব ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে জাপা ও এর অঙ্গ সংগঠনের সৈয়দপুর উপজেলা,পৌর ও ৫টি ইউনিয়ন শাখার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

  • কাগজ টুয়েন্টিফোর বিডি ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!