জিনের বাদশাহ আটক

অনলাইন ডেক্স । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

গাইবান্ধায় প্রতারণা করে অর্থ ও স্বর্ণালঙ্কার হাতিয়ে নেয়ার অভিযোগে প্রতারক চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে পুুলিশ। সোমবার বিকেলে গাইবান্ধার তুলশীঘাট এলাকা থেকে তাদের আটক করা হয়।

গ্রেফতাররা হলেন- নয়া মিয়া ও সঞ্জয় দাস। তাদের দু’জনের বাড়ি খোলাহাটি ও কলেজ পাড়ায়। গাইবান্ধা সদর থানার ওসি খান মোহাম্মদ শাহরিয়ার বলেন, ওই দুই ব্যক্তি জিনের বাদশাহ সেজে গাইবান্ধার নয়ানী সাদেকপুর গ্রামের গৃহবধূ হেনা বেগমের কাছ থেকে অনেক সোনা পাইয়ে দেয়ার আশ্বাস দিয়ে ১ ভরি ওজনের স্বর্ণ নেয়। পরবর্তী প্রতারণা মনে হলে প্রতারকদের কাছে স্বর্ণ ফিরিয়ে নিতে চাইলে তারা নান টালবাহনা শুরু করে।

পরে বিষয়টি এলাকাতে জানাজানি হলে প্রতারক চক্রের চার সদস্যকে গণধোলাই দেয়। ওই সময় প্রতারক চক্রের চার সদস্যর মধ্যে দুই জন পালিয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রতারক চক্রের দুই সদস্যকে আটক করে গাইবান্ধা সদর থানা নিয়ে আসে।

এ ব্যাপারে ভুক্তভোগী মোছা. হেনা বেগম বাদি হয়ে প্রতারকদের বিরুদ্ধে গাইবান্ধা সদর থানায় একটি মামলা করা দায়ের করেন। পুলিশ জানায় আটক প্রতারক চক্রের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং পলাতক দুই সদস্যকে দ্রুত গ্রেফতার করার চেষ্টা করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!