টাঙ্গাইলে বাড়ি-ঘড় ভাঙচুর ও লুটপাটের অভিযোগে প্রেসক্লাবে সংবাদ সম্মেলন

মো. রাশেদ খান মেনন (রাসেল), টাঙ্গাইল, বিশেষ প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

টাঙ্গাইলে ১৪৪ ধারা ভংঙ্গ করে বাড়িঘর ভাংচুর, লুটপাট এবং আদালতের রায় অবমাননার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে মো. মাজেদুর রহমান (৩৫)। সে টাঙ্গাইল পৌরসভার সন্তোষ বাগবাড়ী এলাকার মৃত সমেস আলীর ছেলে। আজ ২৫ সেপ্টেম্বর মঙ্গলবার টাঙ্গাইল প্রেস ক্লাবে এই সংবাদ সম্মেলন করা হয়।
সংবাদ সম্মেলনে মো. মাজেদুর রহমান বলেন, মো. দুলাল মিয়া, মৃত মকছেদ আলীর ছেলে মো. মোতালেব হোসেন, মৃত মিনহাজ আলীর ছেলে মো. রিপন ও মৃত বাহাদুর সেকের ছেলে ইসলাইল সেক মিলে জমি ও বসতবাড়ী দখল করার হুমকি দেয়।

২৩ সেপ্টেম্বর রবিবার দুপুরের উক্ত আসামীদের উপস্থিতিতে একদল সন্ত্রাসী ১৪৪ ধারা ভংঙ্গ করে বাড়িঘর ভাংচুর ও লুটপাট করে। এতে আমার প্রায় ৮ লক্ষ ৮০ হাজার টাকা ক্ষতি হয়েছে। এ বিষয়েও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে অপর আরেকটি মামলা দায়ের করি। মামলা নং৮৪২/২০১৮। আমি পরিবারের সকল সদস্যদের নিরাপত্তা চাই। সেই সাথে আসামীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

গত ২৭ আগস্ট অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে ফৌ.কা.বি. ১৪৪ ধারার বিধান মোতাবেক ৭২০/২০১৮ নং একখানা মোকদ্দমা দায়ের করি। পরে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ওসি টাঙ্গাইল সদর থানাকে শান্তি শৃঙ্খলা রক্ষার্থে আদেশ প্রদান করে। বিষয়টি থানা থেকে পুলিশ সদস্য গিয়ে উভয় পক্ষকে নোটিশ প্রদানে মাধ্যমে অবগত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!