টাঙ্গাইল সদর আসনে শিল্পপতি পীরজাদা মুনির

বিশেষ প্রতিনিধি  কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

ইনডেক্স গ্রুপের চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি পীরজাদা শফিউল্লাহ আল মুনির আগামী জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গইল-৫ (সদর) আসনে স্বতন্ত্রপ্রার্থী হিসেবে প্রতিদ্বন্দিতা করবেন বলে ঘোষনা দিয়েছেন। শুক্রবার টাঙ্গাইল সদর উপজেলার বাঘিল ইউনিয়নের ঢালান শীবপুরে তার পিতার খানকা শরীফ প্রাঙ্গণে এক বিশাল ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানে এ ঘোষনা দেন।

শুক্রবার খানকা শরীফ প্রাঙ্গনে দিনব্যাপী ঈদ পূর্ণমিলনে সদর উপজেলা, ইউনিয়ন ও গ্রামের অন্তত ২০ হাজার মানুষের খাবারের আয়োজন করা হয়।

স্থানীয়রা জানান, ঢাকার ইনডেক্স গ্রুপের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) শফিউল্লাহ আল মুনির কয়েক বছর যাবত টাঙ্গাইল সদর উপজেলায় বিভিন্ন সামাজিক কর্মকান্ডে অংশ নিচ্ছেন। প্রচুর অর্থ দান অনুদান করেছেন বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানে। তখন থেকেই গুঞ্জন ছিল তিনি হয়তো নির্বাচনে আসবেন।
ঈদ পুনর্মিলনী উপলক্ষে শফিউল্লাহ তার বাড়িতে সকাল থেকেই ভোজের আয়োজন করেন। বাড়ি আঙ্গিনা ও তার পিতা মরহুম পীর ইয়াকুব আলীর মাজার প্রাঙ্গনে সারাদিন ব্যাপী ২০ সহ¯্রাধিক মানুষকে আপ্যায়ন করা হয়। টাঙ্গাইল পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জামিলুর রহমান মিরণ, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানভীর হাসান, সদর উপজেলার করটিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খালেকুজ্জামান চৌধুরী, বাঘিল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম, পোড়াবাড়ি ইউপি চেয়ারম্যান আজমত উল্লাহসহ পৌরসভার কাউন্সিলর এবং বিভিন্ন ইউপি সদস্যসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ এতে অংশ নেন।

দুপুরে শফিউল্লাহ আগত অতিথিদের উদ্দেশ্যে বক্তব্যে বলেন, আমি গতানুগতি রাজনীতিতে বিশ্বাসী নই। আমি মানুষের জন্য কাজ করতে চাই। দীর্ঘদিন এককভাবে কাজ করতে গিয়ে উপলদ্ধি হয়েছে জনপ্রতিনিধি হলে আরো বড় পরিসরে মানুষের সেবা করা সম্ভব হবে। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৫ (সদর) আসন থেকে আমি নির্বাচনে অংশ গ্রহন করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!