ডালিয়ার ৬৪ প্রকল্প অনিয়মের তদন্তে দুদক

 

এস কে রায়, নীলফামারী প্রতিনিধি  । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

দেশের সর্ববৃহৎ সেচ প্রকল্প তিস্তা ব্যারাজের ২০১৪-১৫ সালের বিভিন্ন অনিয়ম ও লুটপাটের বিষয়ে ৬৪টি প্রকল্পের বিষয়ে তদন্ত করতে দুদকের তদন্তকারী প্রতিনিধি নির্বাহী প্রকৌশলীর কায্যালয় আসবেন বলে জানিয়েছেন ডালিয়া পওর বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী হাফিজুর রহমান।

 দুর্নীতি দমন কমিশনের সমন্বিত জেলা কায্যালয় দিনাজপুরের সহকারী পরিচালক ও অনুসন্ধানী কর্মকর্তা বীরকান্ত রায় আজ সরেজমিনে তিস্তা ব্যারাজের নির্বাহী প্রকৌশলীর কায্যালয়ে তদন্ত কাজ সম্পনের জন্য আসবেন বলে জানা যায় ।
 দুর্নীতি দমন কমিশনের পত্রে জানা যায়, ২০১৪-১৫ অর্থবছরের আরএফকিউ ও ইমার্জেন্সি ওয়ার্ক নামে ডালিয়া পানি উন্নয়ন বোর্ড তিস্তা নদীর ডানতীর বাধ, বামতীর বাধ, প্রধান ক্যানেল, কলোনী সংস্কার ও মেরামত এবং বিভিন্ন যন্ত্রাংশ ক্রয় সংক্রান্ত ৬৪টি প্রকল্পের কাজ কাগজে কলমে বাস্তবায়ন দেখিয়ে কোটি কোটি টাকা সংশিষ্ট কর্মকর্তা ও ঠিকাদারের মধ্য ভাগবাটোয়ার অভিযোগে দুদক এ তদন্তে নামেন।

  • কাগজ টুয়েন্টিফোর বিডি ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!