ডিএনসিসি উপ-নির্বাচনে নৌকার মনোনয়ন নিলেন ১০ জন

অনলাইন ডেক্স । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) উপ-নির্বাচনে মেয়র পদ মনোনয়ন ফরম কিনেছেন ১০ জন প্রার্থী। শুক্রবার (২৫ জানুয়ারি) ছিলো মনোনয়ন ফরম বিক্রি ও জমাদানের শেষ দিন।

রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে থেকে এ মনোনয়ন ফরম সংগ্রহ এবং জমা দেন আগ্রহীরা। বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) ফরম বিক্রির দ্বিতীয় দিনে ডিএনসিসি মেয়র পদে ৭ জন মনোনয়ন প্রত্যাশী ফরম সংগ্রহ করেছিলেন।

এদিকে, শুক্রবার ডিএনসিসি মেয়র পদে নৌকার মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন তিন জন। এরা হলেন- ডিএনসিসি’র ভারপ্রাপ্ত মেয়র মো. জামান মোস্তফা, খায়রুল মজিদ মাহমুদ এবং মো. সাখাওয়াত হোসেন।

এর আগে, ডিএনসিসিতে মেয়র পদে ফরম সংগ্রহ করেন তৈরি পোশাক মালিকদের সংগঠন বিজিএমইএর সাবেক সভাপতি, ব্যবসায়ী আতিকুল ইসলাম। তার পক্ষে ফরম সংগ্রহ করেন তার চাচাতো ভাই, ঢাকা জেলা পরিষদের সদস্য জাহাঙ্গীর হোসেন যুবরাজ।

এছাড়াও ফরম সংগ্রহ করেন ভাষানটেক থানা আওয়ামী লীগের সহ-সভাপতি মেজর (অব.) ইয়াদ আলী ফকির ও ব্যবসায়ী আদম তমিজি হক। বৃহস্পতিবার ফরম বিক্রির দ্বিতীয় দিনে ডিএনসিসি’র মেয়র পদে মনোনয়ন সংগ্রহ করেন কুতুব উদ্দিন, রাশেল আশেকী, মোহাম্মাদ আরিফ হোসেন, শহিদুল্লা ওসমানী।

শনিবার (২৬ জানুয়ারি) সন্ধ্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে সংসদীয় ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় নৌকার প্রার্থী চূড়ান্ত হবে। সভায় সভাপতিত্ব করবেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!