নওগাঁ জেলা পুলিশের এএসআই মোজাম্মেল হক

ভূপাল চন্দ্র রায়,  নওগাঁ জেলা প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

নওগাঁ জেলা পুলিশের ভালবাসা ও আন্তরিকতায় আবেগাপ্লুত এএসআই মোজাম্মেল।নওগাঁর আত্রাই থানায় কর্মরত পুলিশ সদস্য এএসআই মোজাম্মেল হক কে নওগাঁ জেলা পুলিশের পক্ষ থেকে চিকিৎসার সকল ব্যয় প্রদান করা হয়েছে।

উল্লেখ্য যে, তিনি গত ৩০ অক্টোবর ২০২০ ইং তারিখে অনুমতি ছুুটি নিয়ে পরিবারের সদস্যদের সাথে ছুটি কাটানোর উদ্দেশ্যে নিজ বাড়ি দিনাজপুর জেলার উদ্দেশ্যে রওনা দেন। কিন্ত পরিবারের সাথে ছুটি কাটানো তার ভাগ্যে হয়নি। বাড়ি পৌঁছানোর আগেই পার্বতীপুর থানাধীন জোড়ড়তা নামক স্থানে গুরুতর সড়ক দুর্ঘটনার শিকার হন মোজাম্মেল। এ দূর্ঘটনায় চিকিৎসায় তার ডান পায়ের হাটু পর্যন্ত কেটে ফেলতে হয়। এতে তিনি সুস্থ হয়ে উঠলেও চিকিৎসা ব্যয় হয় প্রায় তিন লক্ষাধিক টাকা। পা হারিয়ে এবং চিকিৎসার এতো টাকার চিন্তায় অস্থির হয়ে উঠেন মোজাম্মেল।

বিষয়টি নওগাঁ জেলার সুযোগ্য ও মানবিক জেলা পুলিশ সুপার প্রকৌশলী জনাব আবদুল মান্নান মিয়া বিপিএম মহোদয়ের নজরে আসলে তিনি সাধ্যমতো সহায়তার আশ্বাস দেন। পরবর্তীতে, পুলিশ সুপার মহোদয়ের তত্বাবধানে জেলা পুলিশের কল্যাণ সভার মাধ্যমে জেলা পুলিশের কল্যাণ তহবিল হতে এবং অন্যান্য পুলিশ সদস্যদের ব্যক্তিগত সহায়তায় মোজাম্মেলের চিকিৎসায় ব্যয় হওয়া সমুদয় অর্থ সংগ্রহপূর্বক তার হাতে তুলে দেয়া হয়। সহকর্মীদের ভালবাসা ও আন্তরিকতায় আবেগাপ্লুত হয়ে উঠেন মোজাম্মেল। ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন পুলিশ সুপার মহোদয়সহ নওগাঁ জেলা পুলিশ টিমের প্রতিটি সদস্যের প্রতি।

এবিষয়ে পুলিশ সুপার আবদুল মান্নান মিয়া বিপিএম বলেন, একজন পুলিশ সদস্য দূর্ঘটনার স্বীকার হয়েছে। তার চিকিৎসায় জন্য তার যে অর্থ ব্যয় হয়েছে তা আমরা সবাই মিলে তাকে সাহায্য করেছি মাত্র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!