গোপালপুরে জঙ্গি হামলায় নিখিল হত্যা মামলার অভিযোগ চুড়ান্ত

 

 

মোঃ সেলিম হোসেন, গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধি  কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

টাঙ্গাইলের গোপালপুরে প্রকাশ্য দিবালোকে জঙ্গি হামলায় নিখিল চন্দ্র জোয়ার্দার (৫০) হত্যা মামলার অভিযোগ প্রায় এক বছরের মাথায় চুড়ান্ত করেছে পুলিশ। এ অভিযোগপত্র খুব দ্রুত আদালতে দাখিল করা হবে বলে জানান জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মর্কতা (ওসি) অশোক কুমার সিংহ।
পুলিশের হাতে আটক হওয়া জেএমবির সদস্য মোসলেম ওরফে সুমন, পলাতক সদস্য মতিয়ার ওরফে হৃদয় ও বাড়ির মালিক এলেঙ্গার নাজমুল হাসানের বিরুদ্ধে এ মামলার অভিযোগ দায়ের হচ্ছে। মামলার অন্য আসামি নজরুল ওরফে বাইক হাসান রাজশাহীতে পুলিশের সঙ্গে বন্দুক যুদ্ধে নিহত হওয়ায় তাকে অভিযোগ থেকে অব্যহতি দেওয়া হয়েছে।
এ মামলায় জড়িত সন্দেহে আটক হওয়া গোপালপুর উপজেলা জামায়াতের সাধারণ সম্পাদক ও নবগ্রাম দাখিল মাদরাসার সহকারি শিক্ষক রফিকুল ইসলাম বাদশা ও আলমনগর দাখিল মাদরাসার সুপার আমিনুল ইসলাম মারুফিসহ তিনজনকে মামলার অভিযোগ থেকে অব্যহতি দেওয়ার সুপারিশ করা হয়েছে।
এ বিষয়ে ওসি অশোক কুমার সিংহ আরো জানান, গত বছরের ২ সেপ্টেম্বর গোপালপুরের শাখারিয়া গ্রামের মৃত আব্দুল গণির ছেলে জেএমবির সক্রিয় সদস্য মোসলেম ওরফে সুমনকে জেলা গোয়েন্দা পুলিশ আটক করেন।
পরদিন সে হত্যার সক্সেগ জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে বলেন, বিশ্বনবি হযরত মোহাম্মদ স. সম্পর্কে অশালিন মন্তব্য ও ইসলাম ধর্ম নিয়ে কটুক্তি করায় দর্জি নিখিলকে হত্যা করেন। তার দুই সঙ্গি সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার মতিয়ার ওরফে হৃদয় ও পঞ্চগড়ের দেবীগঞ্জের নজরুল ইষলাম ওরফে বাইক হাসানকে নিয়ে কালিহাতির এলেঙ্গায় একটি বাসা ভাড়া নেন তারা। সেখানে থেকেই গত বছরের ৩০ এপ্রিল গোপালপুরের ডুবাইল বাজারে এসে প্রকাশ্য দিবালোকে এলোপাথারি কুপিয়ে দর্জি নিখিলকে হত্যা করে মোটর বাইক যোগে পালিয়ে যান তারা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!