মঞ্চে নির্ধারিত আসন না থাকায় সভাস্থল ত্যাগ করলেন সাংসদ আলহাজ্ব ছানোয়ার হোসেন

বিশেষ প্রতিনিধি, টাঙ্গাইল । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

টাঙ্গাইলে জেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৯৮ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসের আলোচনা সভায় টাঙ্গাইল সদর-৫ আসনের সংসদ সদস্য আলহাজ্ব ছানোয়ার হোসেন র‌্যালীতে অংশ গ্রহনের পর শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিত আলোচনায় অংশ নিতে যায়। সেখানে গিয়ে মঞ্চে উঠে বেশ কিছুক্ষণ দাড়িয়ে থাকার পরেও মঞ্চে নির্ধারিত আসন না থাকায় জেলা প্রশাসক খান মো. নুরুল আমিন এর প্রতি অসন্তোষ প্রকাশ করে সভাস্থল ত্যাগ করেন।

১৭ মার্চ শনিবার সকালে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবসের আলোচনা সভায় আলোচক হিসেবে বক্তব্য রাখার কথা ছিল টাঙ্গাইল সদর-৫ আসনের সংসদ সদস্য আলহাজ্ব ছানোয়ার হোসেন (এমপি’র)।

টাঙ্গাইল সদর-৫ আসনের সংসদ সদস্য আলহাজ্ব ছানোয়ার হোসেন (এমপি) বলেন, জাতীয় শিশু দিবসের র‌্যালী উদ্বোধন করে র‌্যালী শেষে শিল্পকলা একাডেমিতে নির্ধারিত আলোচনা সভায় মঞ্চে অংশ নিতে যাই। দাওয়াত পত্র এবং ব্যানারে আমার নাম থাকা সত্ত্বেও সেখানে জেলা প্রশাসন আসন দিতে ব্যর্থ হওয়ায় কিছুক্ষণ দাড়িয়ে থেকে অসন্তোষ প্রকাশ করে মঞ্চ ত্যাগ করে চলে আসি। যাদেরকে দাওয়াত দিবে তাদেরকে গুছিয়ে রাখতে হবে তো। তাদের জন্য চেয়ার রাখতে হয় । দাওয়াত দেওয়ার পরেও প্রটোকল রক্ষা করেনি। ইউএনও পর্যন্ত মঞ্চে চেয়ার পেয়েছে কিন্তু আলোচক হিসেবে আমার নাম থাকা সত্ত্বেও আমার নির্ধারিত আসন দিতে ব্যর্থ হয় জেলা প্রশাসন। ইতিপূর্বেও বেশ কয়েকটি অনুষ্ঠানে লক্ষ্য করেছি জেলা প্রশাসক প্রটোকল বুঝে না।

টাঙ্গাইলের জেলা প্রশাসক খান মো. নুরুল আমিন এ বিষয়ে বলেন, শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিত বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবসের অনুষ্ঠানে এমপি মহোদয় কখন এসেছিলেন আমি খেয়াল করিনি। যখন শুনতে পেলাম তিনি সভাস্থল ত্যাগ করে চলে গিয়েছেন তখন আমি তাকে ফোন দিয়ে অনুষ্ঠানে আসার জন্য অনুরোধ করেছি এবং বলেছি আপনি আসেন আপনার জন্য চেয়ার রাখা আছে। কিন্তু তিনি আসেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!