নীলফামারীর ডিমলায় সংঘর্ষে নিহত ১, আহত ১২ • ইউপি সদস্যসহ আটক ৭

নীলফামারী প্রতিনিধি  । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম
জেলার ডিমলায় কাঁচা সড়কে ট্রাক্টর চালানোকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সৃষ্ট সংঘর্ষে একজন নিহত, ১২ জন আহত হয়েছে। এ ঘটনায় এক ইউনিয়ন পরিষদ সদস্যসহ সাতজনকে আটক করেছে পুলিশ।
এ ঘটনাটি ঘটেছে রোববার (২ জুলাই) বিকেলে উপজেলার ঝুনাগাছ চাপানী ইউনিয়নের বিন্নাকুড়ি গ্রামে।
ঝুনাগাছ চাপানী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আমিনুর রহমান  জানান, বালু ও পাথরবাহী ট্রাক্টর চলাচলের কারনে চাপানীহাট থেকে বিন্নাকুড়ি যাওয়ার কাঁচা সড়কটি খানা খন্দকে চলাচলের অযোগ্য হয়ে পড়েছে। সড়কটি চলাচলযোগ্য করতে তা সম্প্রতি সংস্কার করা হয়। এ সড়কে যারা ট্রাক্টর চালাতো তাদেরকে কয়েকদিন ট্রাক্টর চালাতে নিষেধ করা হয়। কিন্তু তারা নিষেধ না মেনে পুরোদমে ট্রাক্টর চালানো শুরু করে।
রোববার বিকেলে এ নিয়ে ট্রাক্টর চালক আব্দুর রশিদ ও তার দলবলের সাথে চাপানীহাটে দুই নম্বর ওয়ার্ড সদস্য আমিনুর রহমানের বচসা বাধে। তা এক পর্যায়ে নিস্পত্তি করা হয়। উভয় পক্ষই বিন্নাকুড়ি গ্রামের বাসিন্দা ও তারা পরস্পর প্রতিবেশী। তারা বাড়ি ফিরে গিয়ে বিকেলে আবারও বিরোধে জড়িয়ে পড়ে। উভয় পক্ষই লাঠি সোটা নিয়ে মারামারিতে জড়িয়ে পড়ে।
এ ঘটনায় দুই পক্ষের মহিলাসহ ১২জন আহত হয়। আহতদের মধ্যে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চারজন ও ডিমলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আটজনকে ভর্তি করা হয়। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন গুরুতর আহতদের মধ্যে কছদ্দি মামুদের ছেলে জাহাদ আলী (৩৫) সন্ধ্যায় মারা গেছে।

ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোয়াজ্জেম হোসেন  জানান, ওয়ার্ড সদস্য আমিনুর রহমানসহ সাতজনকে আটক করা হয়েছে। তবে এ পর্যন্ত কোন পক্ষই থানায় মামলা দায়ের করেনি।


 

 

 

 

 

 

 

  • কাগজটুয়েন্টিফোর বিডি ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!