পাবনার সাংবাদিক সুবর্না নদী হত্যা মামলার ৩ নাম্বার আসামী মিলন গ্রেপ্তার

সৈয়দ আকতারুজ্জামান রুমী, পাবনা প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

পাবনার সাংবাদিক সুবর্না আক্তার নদী হত্যা মামলার এজাহারভুক্ত ৩ নাম্বার আসামী শামসুজ্জামান মিলন (৪২) কে গ্রেপ্তার করেছে র‌্যাব। গত রাত ১১ টা ৪৫ মিনিটে তাকে গ্রেপ্তার করা হয়।
গতকাল রোববার বেলা ১২টায় এক সংবাদ সম্মেলনে র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেফটেন্যান্ট কামান্ডার মো. রুহুল আমিন জানান, আসামি শামসুজ্জামান মিলনকে পুরাতন ঢাকার আরমানি টোলা এলাকার তার নিকট আত্মীয়র বাসা থেকে গতকাল গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত শামসুজ্জামান মিলন পাবনা শহরের গোপালপুর এলাকার মৃত আব্দুর রহিমের ছেলে। সে সুবর্না নদীর সাবেক শ্বশুড় আবুল হোসেনের মালিকানাধীন ইড্রাল ফার্মাসিউটিক্যাল (ইউনানী)’র ম্যানেজার এবং মামলার এজাহার ভুক্ত আসামি। র‌্যাবের এ সংবাদ সম্মেলনে এ সময় র‌্যাবের সহকারি পুলিশ সুপার হুমায়ুন কবির উপস্থিত ছিলেন।
গত ২৮ আগস্ট রাতে শহর থেকে ভাড়া বাসায় যাওয়ার প্রবেশ মুখে আনন্দ টিভির পাবনা প্রতিনিধি সুবর্না আক্তার নদীকে কুপিয়ে হত্যা করে দুর্র্বত্তরা। এ ঘটনায় সুবর্না নদীর মর্জিনা বেগম বাদি হয়ে নদীর সাবেক স্বামী-শ্বশুড়সহ তিনজনের নাম উল্লেখ সহ অজ্ঞাতনামা আরো ৪/৫ জনকে আসামী করে মামলা দায়ের করেন। পরে এ ঘটনায় সুবর্নার সাবেক শ্বশুড় আবুল হোসেনকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। এখনও গ্রেপ্তার হয়নি সুবর্নার সাবেক স্বামী রাজিব হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!