পাবনায় আন্ত: জেলা দলের সাত নারী পকেটমার আটক

সৈয়দ আকতারুজ্জামান রুমী, পাবনা প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

বিভিন্ন মাকের্টে বোরকা পরিহিত অবস্থায় ক্রেতা সেজে দোকানীর অগচরে চুরি চক্রের সাত নারী কে হাতে নাতে আটক করেছে পাবনার পুলিশ। পাবনার বিভিন্ন শপিংমলে সাদা পোষাকে দীর্ঘ ২৭ ঘন্টা নজরদারির মধ্যে দিয়ে গতকাল বিকেলে এই চক্র কে আটক করা হয় বলে পুলিশের দাবি।

পুলিশ জানায়,এ দলের সদস্যরা প্রথমে দোকানে ঢুকে ২/১ জন কাপড় কেনার ছলে একের পর এক কাপড়, থ্রিপিচ ইত্যাদি দেখতে থাকে। দোকানী যখনি কাপড় তাক থেকে পাড়তে যায় ঠিক সে ফাকে ক্রেতাবেশী চক্রের একজন পাশে দাঁড়িয়ে থাকা আরেকজনের কাছে কাপড় দিয়ে দেয়।

মুহুর্তেই নিপুনভাবে সে কাপড় পাশের কোন এক বোরকার মধ্যে গায়েব করে ফেলে। এভাবেই চলতে থাকে এক দোকান হতে আরেক দোকান। আবার কখনো ভোলাভালা ক্রেতা দেখে তাকে কৌশলে ঘিরে ধরে ৪/৫ জন মিলে। এর মধ্যে একজন টুক করে ভ্যানিটি ব্যাগের চেইন খুলে টাকা, মোবাইলসহ যা পায় হাতিয়ে নেয়। পাবনা সদর পুলিশ ফাড়ীর ইনচার্জ মোঃ আসাদুজ্জামানের নেতৃত্বে এএসআই সাহিদ ও কনস্টবল ইমরান যে সাত নারী কে আটক করে তারা হচ্ছে, নুরজাহান (২৫), সুলেমা (২২), নাসিমা আক্তার (১৯), তহুরা বেগম (২২), পারুল (২০), পুতুল (৪২) এবং আসমা (৩২)। আটককৃতদের সকলের বাড়ী ব্রাক্ষনবাড়ীয়া জেলার নাসিরনগর উপজেলার দরমন্ডল এলাকায়। জিজ্ঞাসাবাদে তারা পুলিশকে জানায়, ঈদ পূজাকে সামনে রেখে তারা ছড়িয়ে পড়ে দেশের বিভিন্ন জেলা শহরের বিপনী বিতানে। পাবনার পুলিশ সুপার জিহাদুল কবীর পিপিএম বলেন, পবিত্র ঈদের কেনাকাটা ও পথচারীদের চলাচল সম্পুর্ন নির্বিঘœ করতে ইতোমধ্যে পাবনার গুরুত্বপূর্ণ বিপনী বিতানে ও সড়কে প্রয়োজনীয় সংখ্যক পুলিশ ও সাদা পোশাকের নজরদারি বৃদ্ধি করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!