পেঁয়াজ কিনতে গিয়ে ধাক্কাধা‌ক্কি, পু‌লিশের ‘মিস ফায়ারে’ গু‌লি‌বিদ্ধ ২

অনলাইন ডেক্স । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

সিলেটে টিসিবির ট্রাক থেকে ন্যায্যমূল্যের পেঁয়াজ কিনতে গিয়ে ধাক্কাধা‌ক্কির সময় পু‌লিশের ‘মিস ফায়ারে’ নারীসহ দুইজন গু‌লি‌বিদ্ধ হয়েছেন।

আহত পথচারী চন্দ্রকান্ত সিংহকে ওসমানী মে‌ডিকেল কলেজ হাসপাতালে ভ‌র্তি করা হয়েছে। তার বাম হাতে গু‌লি লেগেছে। তবে তাৎক্ষণিকভাবে আহত নারীর প‌রিচয় জানা যায়‌নি।

সোমবার দুপুর সোয়া ১টার দিকে নগরীর রিকা‌বিবাজারের ক‌বি নজরুল অডিটো‌রিয়ামের সামনে এই দুর্ঘটনা ঘটে। ‌এ‌সময় আরও কয়েকজন আহত হন।

কোতোয়ালী থানার প‌রিদর্শক (তদন্ত) রিতা আক্তার গণমাধ্যমকে জানান, শৃঙ্খলা বজায় রাখার জন্য পু‌লিশ ৫ জন করে ক্রেতাকে অডিটো‌রিয়ামের গেইট দিয়ে ভেতরে প্রবেশের সুযোগ দি‌চ্ছিল। এর ম‌ধ্যে পেছন থে‌কে ধাক্কাধা‌ক্কি শুরু হলে পু‌লিশ বাঁধা দেয়। এ সময় লোড করা এক‌টি শর্টগান থে‌কে অসাবধানতাবশত গু‌লি বের হয়ে যায়। তবে ‌তি‌নি তাৎক্ষ‌ণিকভাবে আহতদের নাম-প‌রিচয় জানাতে পারেন‌নি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল ১০টার পর থেকে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টি‌সি‌বি) উদ্যোগে ৪৫ টাকা দরে রিকা‌বিবাজার ছাড়াও নগরীর ক্বিন‌ব্রিজের নিচে ও বঙ্গবীর পয়েন্টে পেঁয়াজ ‌বি‌ক্রি শুরু হয়। রিকা‌বিবাজারে দু‌টি বেসরকা‌রি টে‌লি‌ভিশ‌নের সাংবা‌দিক গিয়ে নিজেদের ই‌চ্ছামত ক্রেতাদের লাইন সাজাতে গেলে উত্তেজনার সৃ‌ষ্টি হয়। একপর্যায়ে ধাক্কাধা‌ক্কি শুরু হলে পু‌লিশ প‌রি‌স্থি‌তি নিয়ন্ত্রণের চেষ্টা করে।

জানা যায়, সকাল ১০টা থেকে সিলেট নগরের রিকাবীবাজারস্থ কবি নজরুল ইসলাম অডিটোরিয়াম, কিন ব্রিজের মোড়, মার্কাজ পয়েন্টে ট্রাকে করে পেঁয়াজ বিক্রি শুরু করেছে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি)। এসব স্থান থেকে একজন ক্রেতা দুই কেজি পর্যন্ত পেঁয়াজ কিনতে পারছেন। প্রতি কেজি পেঁয়াজ বিক্রি হচ্ছে ৪৫ টাকায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!