ঝিনাইদহে নির্বাচনী প্রচারণায় বাধা দেওয়ার অভিযোগ বিএনপি প্রার্থীর

বিশেষ প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

ঝিনাইদহ-৪ (কালীগঞ্জ ও সদরের আংশিক) আসনে বিএনপি মনোনীত প্রার্থী সাইফুল ইসলাম ফিরোজ শনিবার বিভিন্ন এলাকায় গণসংযোগ ও প্রচারণা চালিয়েছেন।

তিনি অভিযোগ করেন, সংসদীয় এলাকার বিভিন্ন জায়গায় ধানের শীষ প্রতীকের পোস্টার ছিড়ে ফেলা, পুড়িয়ে দেয়া, প্রচার মাইক বন্ধ করা, নেতাকর্মীদের মারধর করা হচ্ছে।

এ সময় বিএনপির এই প্রার্থী বলেন, আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকরা বিভিন্ন এলাকায় তাঁর নির্বাচনী প্রচারণায় বাধা দিচ্ছে। উপজেলার ভিটেখোলা গ্রামে প্রচার মাইক বন্ধ, ত্রিলোচনপুরে মাইক ফেরত দেয়া, হেলায় গ্রাম থেকে প্রচার মাইক ভেঙে দেয়া ও বেলেডাঙ্গা গ্রামে চেয়ারম্যান নজরুল ইসলাম সানার নেতৃত্বে নেতাকর্মীদের হুমকি ও মারধর করা হয়েছে।

তিনি আরো বলেন, সাদা পোশাকধারী পুলিশ বিএনপি কর্মীদের বাসায় বাসায় অভিযান চালাচ্ছে। নেতাকর্মীদের আটক করা হচ্ছে। সব মিলিয়ে এলাকায় আতঙ্ক সৃষ্টি করে নির্বাচনী কার্যক্রম বাধাগ্রস্ত করা হচ্ছে। তাই সুষ্ঠু নির্বাচনের পরিবেশ সৃষ্টিতে প্রশাসনের ব্যবস্থা গ্রহণের দাবি জানান।

শনিবার সকাল থেকেই ফিরোজ সংসদীয় এলাকার সুন্দরপুর, কাদিপুর, মহাদেবপুর, বেজপাড়া, পাইকপাড়াসহ বিভিন্ন এলাকায় প্রচারণা চালান।

এ সময় জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মাহবুবার রহমান, কালীগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আয়নাল হাসান, সাবেক সাধারণ সম্পাদক তবিবর রহমান মিনি, ইউপি চেয়ারম্যান ইলিয়াস রহমান মিঠু প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!