মাদকমুক্ত যুবসমাজ গড়তে গোপালপুরে প্রিমিয়ারলীগের ক্রিকেট টুর্ণামেন্ট

 

 

 

 

মো. সেলিম হোসেন, গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধি  কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

মাদকের ভয়াবহ ছোবল থেকে যুবসমাজকে ফিরিয়ে লেখা-পড়ার পাশাপাশি খেলাধূলার মাধ্যমে সুন্দর জীবন গড়ার প্রত্যয় নিয়ে টাঙ্গাইলের গোপালপুরে পাড়ায় পাড়ায় ব্যতিক্রমী ক্রিকেট টুর্ণামেন্টের আয়োজন করা হয়েছে। যার ধারাবাহিকতায় গত সোমবার বিকালে উপজেলার নগদা শিমলা ইউনিয়নের চরশিমলা দক্ষিণপাড়া প্রিমিয়ারলীগের ইউনাইটেড ক্লাব বনাম চরশিমলা টাইগার ক্লাবের মধ্যে ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
এই ব্যতিক্রমী ক্রিকেট টুর্ণামেন্টের আয়োজন করেন জাতীয়তাবাদী তরুণ প্রজন্মদলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও জাতীয়তাবাদী ছাত্রদলের টাঙ্গাইল জেলা শাখার সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ তারিকুল ইসলাম খান (তারেক)। তিনি এ সময় খেলা পরিচালনা মঞ্চে প্রধান অতিথি হিসেবে খেলোয়ার ও উপস্থিত দর্শকদের সামনে মাদকের ভয়াবহ কুফল তুলে ধরে বক্তব্য দেন।
পলশিয়া পূর্বপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি মোঃ ফজলুল হকের সভাপতিত্বে খেলা পরিচালনা মঞ্চে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জগনাথ বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের প্রভাষক মোস্তাফিজুর রহমান, খন্দকার ফজলুল হক ডিগ্রি কলেজের প্রভাষক মোঃ মোস্তফা কামাল, শিমলা ইউনিয়ন শ্রমিক দলের সভাপতি মোঃ হাকিম, হাদিরা ইউনিয়ন বিএনপি নেতা মোজাম্মেল হোসেন, ছাত্রদল নেতা তারিফ মন্ডল, ছাত্রদল নেতা বিপ্লব হোসেন, সৈয়দপুর ওয়ার্ড বিএনপি নেতা সোহরাব হোসেনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
খেলায় ইউনাইটেড ক্লাব চরশিমলা টাইগার ক্লাবকে পরাজিত করে জয়ের মুকুট ছিনিয়ে নেন। পরে প্রধান অতিথি উভয় দলকে খেলার ট্রফি পুরস্কার প্রদান করেন এবং প্রত্যেক খেলোয়ারকে একটি করে মেডেল পড়িয়ে দেন।


 

 

 

 

কাগজ টুয়েন্টিফোর বিডি ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!