মাদক ও জঙ্গীবাদের বিরুদ্ধে যুদ্ধ করতে হবে -রাজশাহীর ডিআইজি

সৈয়দ আকতারুজ্জামান রুমী,পাবনা প্রতিনিধি কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

বাংলাদেশ পুলিশের রাজশাহী বিভাগের ডিআইজি এম খুরশীদ হোসেন (বিপিএম বার) মাদক ও জঙ্গীবাদের বিরুদ্ধে যুদ্ধের ডাক দিয়ে বলেছেন, সমাজ, দেশ, রাষ্ট্রকে বাঁচাতে হলে সবাইকে একযোগে মাদক ও জঙ্গীবাদের বিরুদ্ধে কাজ করতে হবে। দেশের সম্পদ তরুণ-যুব সমাজকে রক্ষা করতে হবে।

বুধবার বেলা ১২ টার দিকে পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের শহীদ আব্দুস ছাত্তার মিলোয়াতনে কয়েক হাজার শিক্ষার্থীদের নিয়ে মতমিনিয় সভায় তিনি এসব কথা বলেন।
পাবনা জেলা পুলিশের আয়োজনে শিক্ষার্থীদের নিয়ে মাদক ও জঙ্গীবাদ বিরোধী মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে ডিআইজি এম খুরশীদ হোসেন আরো বলেন, দেশ এখন তলা বিহীন ঝুড়িতে নাই। দেশের বিরুদ্ধে দেশী-বিদেশী নানা ষড়যন্ত শুরু হয়েছে। দেশে মাদকের বিস্তার ঐ ষড়যন্তের অংশ। জাতির পিতা বঙ্গবন্ধুর দেশে কোন ষড়যন্তই সফল হবে না। প্রধানমন্ত্রীর নির্দেশনায় মাদক ও জঙ্গীবাদ বিরোধী চলমান অভিযানে শিক্ষক-শিক্ষার্থীসহ সকলকে অংশ গ্রহণের আহবান জানিয়ে তিনি আরো বলেন, মাদক ও জিঙ্গীবাদের বিরুদ্ধে সবাইকে যুদ্ধ করতে হবে। আমরা দেশ থেকে মাদক ও জঙ্গী নির্মূল করবই।

সরকারি এডওয়ার্ড কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. হুমায়ন কবির মজুমদারের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন পাবনার জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন, পুলিশ সুপার জিহাদুল কবির (পিপিএম), এডওয়ার্ড কলেজ শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর একেএম সাখাওয়াত হোসেন খান, প্রফেসর ড. শহীদ মোহম্মদ ইব্রাহিম, অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!