বাংলাদেশী কানাডিয়ান কমিউনিটির নন-প্রফিট সংগঠন ‘ভিশন ইনফিনিটি ফাউন্ডেশন’ এর এক মতবিনিময় সভা ‘মিট দ্যা কমিউনিটি’ অনুষ্ঠিত হলো।

আন্তর্জাতিক ডেস্ক । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

গত ০১-এপ্রিল শনিবার সন্ধ্যায় কানাডার টরেন্টোর ‘মিজান কমপ্লেক্স’ অডিটোরিয়ামে (৩০০০, ড্যানফোর্থ এভিনিউ) অনুষ্ঠিত হলো বাংলাদেশী কানাডিয়ান কমিউনিটির নন-প্রফিট সংগঠন ‘ভিশন ইনফিনিটি ফাউন্ডেশন’ এর এক মতবিনিময় সভা – ‘মিট দ্যা কমিউনিটি’। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফাউন্ডেশনের সভাপতি ও পরিচালক জ্বনাব শহীদ খন্দকার টুকু এবং পরিচালনা করেন সংগঠনের পরিচালক জ্বনাব তানভির কহিনূর। সভায় এসংগঠনটির উদ্যোগে অনুষ্ঠিতব্য ‘স্বাস্থ্য মেলা ও স্বাস্থ্য সচেতনতা দিবস’ অনুষ্ঠানটির উদ্দেশ্য ও ইভেন্টগুলি নিয়ে আলোচনা হয় এবং সংগঠনটির পক্ষ থেকে উপস্থিত সবার নিকট সার্বিক সহায়তা চাওয়া হয়।

আগামী ২৯-এপ্রিল অনুষ্ঠিতব্য রয়েল কানাডিয়ান লিজিয়ন অডিটোরিয়ামে (০৯, ডজ রোড) ‘ভিশন’-এর স্বাস্থ্যমেলায় পরিবার, বন্ধু-বান্ধব সকলকে নিয়ে অংশগ্রহন ও যাবতীয় সহযোগীতার আশ্বাস প্রদান করে বক্তব্য ও পরামর্শ প্রদান করেন সর্বজ্বনাব ফকরুদ্দিন আলম, মোঃ জুলফিকুর রহমান, মোঃ মঞ্জুর আলী, প্রানাবেশ পোদ্দার, একে আজাদ, কাজী হোসাইন, এমদাদ হোসাইন, আখলাক হোসাইন, শফিউল আলম, মোঃ মাহবুবুল হক, শরিফুল ইসলাম, মইন চৌধুরী, মিজানুর রহমান চৌধুরী, সোহেল আহম্মেদ, এবাদ চৌধুরী, সাব্বির চৌধুরী লিটন সহ অনেকে।

canada_news_2

দুই পর্বের এই মতবিনিময় সভায় গত বছরের স্বাস্থ্যমেলার একটি প্রামান্য ভিডিও প্রদর্শিত হয়। অনুষ্টানে উপস্থিত সূধীদের বিভিন্ন প্রশ্নের উত্তর এবং আগামী মেলার যাবতীয় খুঁটিনাটি তুলে ধরেন ভিশনের পরিচালকবৃন্দ সর্বজ্বনাব আহাম্মদ আব্দুল্লাহ রুমী, মোহাম্মেদ হোসাইন, মোহাইমেন অন্তু, আমিনুল ইসলাম মুকুল এবং ফাউন্ডেশনের পরিচালক ও সাধারনত সম্পাদক ভুূইয়া মাহবুব লতিফ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!