মৃত আনিসুল হকের কাছে আসিফের আবেগঘণ খোলা চিঠি!

অনলাইন ডেস্ক  কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়ার পর থেকে  সারাদেশে শোকের ছায়া নেমে এসেছে। এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখা  যাচ্ছে দেশের সেলিব্রেটিরা নিজেদের ভেরিফাইড ফেসবুক পেইজে মহান এই মেয়রের শোক প্রকাশ করছেন।

সংগীত শিল্পী আসিফ তাঁর ভেরিফাইড ফেসবুক পেইজে  আনিসুল হকের কাছে অাবেগঘণ খোলা চিঠি লিখেছেন। তিনি সেখানে লিখেছেন, প্রিয় আনিস ভাই। আপনার মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। দু’দিন ধরেই কাগজ কলম নিয়ে বসি,লেখা আসে এলোমেলো হয়ে, গোছাতে পারি না। টিভি ব্যক্তিত্ব হিসেবে আপনাকে ভালবাসি আরো আগে থেকেই।
প্রথম আলোর সাথে কাজ করার সুবাদে আপনার সাথে ঘনিষ্ঠতা হয়েছে। একসঙ্গে সভা সেমিনার আড্ডা এবং সফরের সূযোগও পেয়েছি। কাছ থেকে আপনার মত উদার মানসিকতা সম্পন্ন মানুষকে দেখার সৌভাগ্য হয়েছে। আপনার হাসিখুশী ব্যবহার,সাবলীল আড্ডাবাজি আর বাস্তবিক চিন্তাভাবনার সাথে পরিচিত হয়েছি।
মেয়র হিসেবে আপনার দৃঢ়তা এবং সফলতা সম্বন্ধে জাতি অবগত এবং শ্রদ্ধায় অবনত। বরিশালের সাবেক সফল মেয়র মরহুম শওকত হোসেন হিরন ভাই আর আপনার কাজের ষ্টাইল এবং নিয়ত ছিলো একই রকম, দু’জনেই চলে গেলেন বড্ড অসময়ে। তবে এই চলে যাওয়া সরাসরি প্রস্থান নয়, আপনারা তরুন প্রজন্মকে ম্যাসেজ দিয়ে যেতে পেরেছেন  ক্ষমতা পেলে লুটপাটের মচ্ছব নয়, সঠিক নেতৃত্বে উন্নয়ন সম্ভব।
তিনি আরো লিখেছেন, ভুলে যাওয়া জাতি আমরা, সঙ্গে গুজব প্রিয়, কষ্ট দিয়েছি ক্ষমা করে দেবেন, এদেশে মৃত্যুর আগেই মেরে ফেলার সংস্কৃতি এখন শক্তিশালী । যতবার দেখা হয়েছে আপনার প্রশ্নের উত্তরই শুধু দিয়ে গেছি, প্রশ্ন করার সূযোগ পাইনি, কারণ আপনার স্মার্টনেস সবসময় আপনাকেই বিজয়ীর মুকুট পড়িয়েছে। বলা হয়নি আবেগী কোন কথা ,মেয়র হবার পর অভিনন্দন জানিয়েছিলাম, আপনি উত্তরও দিয়েছেন।
স্ক্রিণশর্টটি অাসিফের ভেরিফাইড ফেসবুক পেইজ থেকে নেওয়া।
অনেক আবেগ কাজ করে আপনার জন্য, এদেশকে অনেক দিয়েছেন, প্রজন্মের কাছে আপনি আলোক বর্তিকা হয়ে থাকবেন যুগ থেকে যুগান্তরে। আপনার প্রতি বিনম্র শ্রদ্ধা আর ভালবাসা রইলো, মহান আল্লাহ আপনার বিদেহী আত্মার শান্তি দিন, আপনার পরিবারকে ধৈর্য্য ধরার শক্তি দিন। আমীন। আপনার স্নেহধন্য ছোট ভাই। আসিফ আকবর।

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!