ডিমলায় সনাতন ধর্মের টকশো

 

এস কে রায়, নীলফামারী প্রতিনিধি  । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

শালহাটি গীতা সংঘ ও সনাতন সহযোগীতা সংস্থা (ওএসসি) আয়োজনে নীলফামারী জেলার ডিমলা উপজেলার নাউতারা ইউনিয়নের শালহাটি দুর্গামন্দিরের পাশে কেন্দ্রীয় মাঠে (১০ ডিসেম্বর) রোববার অনুষ্ঠিত হবে সনাতন ধর্ম সম্মেলন ও ভিডিও কনফারেন্স অনুষ্ঠান।
এ উপলক্ষে ১৫ দিন ধরে ব্যাপক প্রস্তুতি ও প্রচার প্রচারনা চলছে।
শালহাটি গীতা সংঘের আলোচক ডাঃ পরিতোষ কুমার রায় জানান, রোববার (১০ ডিসেম্বর) দুপুর ১২ টায় দর্শন আরতি ও গুরু পূজার মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হবে বলে আয়োজকরা জানান।
সারাদিনব্যাপী নানা অনুষ্ঠানসূচীর আয়োজন করা হয়েছে। এতে বিভিন্ন উপজেলার ধর্মীয় অতিথিরা অংশগ্রহণ করবেন।
সনাতন ধর্মীয় সম্মেলনে উপস্থিত আলোচক হিসেবে উপস্থিত থাকবেন শ্রীযু্ক্তবাবু নীতিশ কুমার বকসী,সর্বশাস্ত্র বিশারদ ও আলোচক বাংলাদেশ বেতার, ঠাকুরগাঁও, এনটিভি।
এছাড়া সনাতন ধর্মশাস্ত্র বিশারদ হিসেবে উপস্থিত থাকবেন শ্রীযুক্তবাবু প্রফুল্ল কুমার রায়, শ্রীযুক্তবাবু বিশ্বনাথ কুমার রায় প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করবেন ডাঃ পরিতোষ কুমার রায়।

আয়োজকরা মনে করেন এমন আয়োজনের মাধ্যমে সনাতনীয় ধর্মের প্রচার ও বিশ্ব শান্তির জন্য বিশেষ প্রাথনা করা হবে। শালহাটি এলাকার সনাতনী ভক্তবৃন্দরা জানান, ধর্মীয় অতিথিদের আগমনে এমন ধর্মীয় সম্মেলন এই প্রথম আয়োজন করা হয়েছে। এজন্য ব্যাপক উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে। আয়োজকরা আশা প্রকাশ করছেন এই ধর্মীয় সম্মেলনে অসংখ্য লোকের সমাগম ঘটবে।

অনুষ্ঠানটি সর্বাত্মক সহযোগিতা ও প্রচারে রংপুর টেকনোলজিস্ট ডায়াগনস্টিক সেন্টার নামের একটি প্রতিষ্ঠান।

  • কাগজ টুয়েন্টিফোর বিডি ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!