রানীর বন্দরে আগুনে ভস্মীভূত দোকান

 

দিনাজপুর প্রতিনিধি  । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

দিনাজপুরের রানীরবন্দরে আগুনে পুড়ে গেছে ১২ টি দোকান। প্রত্যক্ষদর্শীদের বরাতে জানা যায়, মঙ্গলবার (২৯ আগস্ট) ভোর প্রায় ৪.৩০ ঘটিকার দিকে আগুন ধরে। আগুন খুব কম সময়ে ছড়িয়ে পড়ে। সৈয়দপুর থেকে ফায়ার সার্ভিসের তিনটি এসে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়। ততক্ষণে পুড়ে যায় ফার্নিচার দোকানে থাকা তিনটি তৈরি খাট, ফার্নিচার কাঠ, যন্ত্রপাতি; হোটেলের থালা, বাসন, গামলা ও ক্যাশে রাখা টাকা। সাইকেল মেকার প্রবীর কুমার জানায়, তার সাইকেলের টায়ার, টিউব ও যন্ত্রাংশসহ প্রায় পঞ্চাশ হাজার টাকা ক্ষতি হয়েছে। এছাড়াও পুড়েছে ঔষধ, গুড়া, ওয়েলডিং, পানের দোকান সহ রাখা ঝালমুড়ির ভ্যান। ঝালমুড়ির দোকানদার জিয়ারুল জানায়, তার রাখা ১০ হাজার টাকা ও একমাত্র আয়ের উৎস ফেরি করা ঝালমুড়ির ভ্যানটি পুড়ে গেছে। এখন কিভাবে সংসার চালাবো?
ক্ষতিগ্রস্থ দোকানদারের ভাষ্য মতে, আগুনে ভস্মীভূত দোকানের ক্ষতির পরিমান প্রায় ২৫-৩০ লাখ টাকার। ঘটনাস্থল থেকে জানা যায়, বিদ্যুতের শর্ট সার্কিটের মাধ্যমে লাগা আগুনেই এই দোকান গুলো পুড়ে যায়।

  • কাগজ টুয়েন্টিফোর বিডি ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!