আজ শহীদ শাহেদ হাজারির মৃত্যু বার্ষিকী

 

 

অনলাইন ডেস্ক  কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

টাঙ্গাইল জেলা ছাত্র লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শহীদ শহিদুল্লাহ খান শাহেদ হাজারির ২৩তম মৃত্যুবার্ষিকী আজ সোমবার(৫ জুন)। এ উপলক্ষে শহীদ শাহেদ হাজারি স্মৃতি সংসদের উদ্যোগে দিনব্যাপী নানা কর্মসূচির আয়োজন করা হয়েছে।

সকাল ৯টায় টাঙ্গাইল শহরের বেবীস্ট্যান্ড কেন্দ্রীয় গোরস্থানে মরহুমের কবর জিয়ারত ও ফাতেহা পাঠ। সকাল সাড়ে ১০ টায় মরহুমের থানা পাড়ার বাসায় মিলাদ মাহফিল, কোরআন খতম ও বিশেষ মোনাজাতের আয়োজন করা হয়েছে। এছাড়া কালিহাতী উপজেলার শহীদ শাহেদ হাজারি উচ্চ বিদ্যালয় ও শহীদ শাহেদ হাজারি কলেজে মরহুমের প্রতিকৃতিতে পুস্পার্ঘ অর্পণ, মিলাদ মাহফিল ও সন্ধ্যায় ইফতার মাহফিলের পর কাঙালি ভোজের আয়োজন করা হয়েছে। অপরদিকে, জেলা ছাত্রলীগের উদ্যোগে সন্ধ্যায় বাদ ইফতার জেলা ছাত্রলীগ কার্যালয়ে মিলাদ মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

শহীদ শাহের হাজারির অনুজ টাঙ্গাইল-৪(কালিহাতী) আসনের সাংসদ হাছান ইমাম খান সোহেল হাজারি উল্লেখিত কর্মসূচিতে সকলকে উপস্থিত হয়ে মরহুমের রুহের মাগফেরাত ও শান্তি কামনা করার অনুরোধ করেছেন।

প্রকাশ, তরুণ প্রজন্মের অহঙ্কার শহিদুল্লাহ খান শাহেদ হাজারি বিগত ১৯৯৪ সালের ৫ জুন রাত ৯ টার দিকে শহরের শহীদ জগলু রোডে ছাত্রদলের চিহ্নিত সন্ত্রীদের ছুরিকাঘাতে নৃশংসভাবে খুন হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!