সন্ত্রাসী ও ধ্বংসাত্বক কমর্কান্ড ছাড় দেওয়া হবে না – পররাষ্ট্রমন্ত্রী

ভূপেন্দ্র নাথ রায়, দিনাজপুর প্রতিনিধি  । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এবার যারা সন্ত্রাসী ও ধ্বংসাত্বক কর্মকান্ড করবে তাদেরকে ছাড় দেওয়া হবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়ন ও গনতন্ত্রের জন্য কাজ করে। আর বিএনপি দল এসব উন্নয়নকে বাধাগ্রস্থ করে গণতন্ত্রকে ধ্বংস করেছে।

গতকাল সোমবার (১৭ ডিসেম্বর) সকালে আঙ্গারপাড়া ইউনিয়নের ছিট আলোকডিহি কবিরাজ বাজারে পথসভায় পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এসব কথা বলেন।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, গত নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিন বদলের সনদ নামে যে ইসতিহার দিয়েছে তা আজ বাস্তবায়ন হয়েছে। তাঁর (প্রধানমন্ত্রী) হাতে দেশপ্রমের জাদু আছে। আর জাদুর ফলেই দেশে সব ক্ষেত্রে উন্নয়ন হচ্ছে। এসব উন্নয়নমূলক কর্মকান্ড চলমান ও গনতন্ত্রের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকায় ভোট দিতে হবে।

মন্ত্রী আরো বলেন, খানসামা ও চিরিরবন্দর উপজেলায় শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগব্যবস্থা , বিদ্যুৎ সহ সব ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে। বড় বড় ব্রীজ হচ্ছে। আরো অনেক গুলো রাস্তা, বিল্ডিং সহ বিভিন্ন কাজ চলমান রয়েছে। খানসামা উপজেলায় ৩১ শয্যা হাসপাতালকে ৫০ শয্যায় উন্নীতকরণ, উপজেলা সদরে ২৪ শয্যা হাসপাতাল এবং ১০ শয্যা মা ও শিশু হাসপাতাল করার পাশাপাশি প্রতিটি ইউনিয়নে উপ-স্বাস্থ্য কেন্দ্র ও কমিউনিটি ক্লিনিকে সেবা দেওয়া হচ্ছে। মানুষের দ্বারে দ্বারে চিকাৎসা সেবা পৌঁছে দেওয়ার লক্ষ্যে কমিউনিটি ক্লিনিক গুলোতে ৩০ ধরনের ঔষধ পাওয়া যাচ্ছে। এছাড়াও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় চিকিৎসা সেবার জন্য হটলাইন নম্বর চালু রয়েছে। যাতে আপনারা গভীর রাতেও বাড়িতে বসে স্বাস্থ্য সেবা পেয়ে থাকেন। আর এসব সেবা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো ভোট দিয়ে ক্ষমতায় আনতে হবে। তাই ৩০ ডিসেম্বর নৌকায় ভোট দেওয়ার জন্য সকাল সকাল ভোটকেন্দ্রে আসবেন।

আঙ্গারপাড়া ইউনিয়ন আ’লীগের সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক ধীমান দাসের সঞ্চালনায় পথসভায় সভায় আরো বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মোঃ সহিদুজ্জামান শাহ্, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, উপজেলা আ’লীগের সহ-সভাপতি মোস্তফা আহম্মেদ শাহ্ ও আতোয়ার হোসেন, আওয়ামী লীগ নেতা নিউ পাকেরহাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ রফিকুল ইসলাম, আ’লীগ নেতা আঃ মোমেন শাহ্, ইউপি সদস্য রশিদুল ইসলাম শাহ্ সহ প্রমুখ।

এছাড়াও বিকেলে উপজেলার পাকেরহাট গ্রোয়ার্স মার্কেটে কেন্দ্রীয় শিল্পী গণের অনুষ্ঠানের উদ্বোধন, খামারপাড়া ইউনিয়নের কায়েমপুর উচ্চ বিদ্যালয়ে মহিলা সমাবেশ ও আঙ্গারপাড়া ইউনিয়নের সাবুদের হাটে পথসভায় বক্তব্য রাখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!