“নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করুক তা সরকার চায় না”

 

 

 

অনলাইন ডেস্ক  কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

বিএনপি যাতে নির্বাচনে অংশগ্রহণ করতে না পারে সেজন্য আওয়ামী সরকার এখন থেকেই ষড়যন্ত্র শুরু করে দিয়েছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিষ্টার এ এন মাহবুব উদ্দিন খোকন।

তিনি বলেন, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করুক তা সরকার চায় না। বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করলে আওয়ামী লীগ পরাজিত হবে এটা সরকারি দল অনেক আগেই জানতে পেরেছে।

এ জন্য আওয়ামী লীগের নেতারা বিএনপির বিরুদ্ধে উস্কানিমূলক বক্তব্য দিতে শুরু করে দিয়েছেন।

তিনি আরো বলেন, এতে কোনো লাভ হবে না। সহায়ক সরকারের দাবি আদায় করে বিএনপি নির্বাচনে অংশ নেবে এবং এ নির্বাচনে বিএনপি নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা অর্জন করে ক্ষমতায় যাবে।

গতকাল বৃহস্পতিবার দুপুরে চাটখিলের কুলশ্রী প্রাথমিক বিদ্যালয় মাঠে স্থানীয় বিএনপি আয়োজিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দান কালে এসব কথা বলেন।

স্থানীয় বিএনপি নেতা আবদুল হালিমের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সভাপতি আনোয়ার হোসেন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডভোকেট আবু হানিফ, উপজেলা বিএনপির নেতা টিপু সুলতান, দেওয়ান শামছুল আরেফিন শামীম, জেলা যুবদলের আহবায়ক আনিসুল হক প্রমুখ।


  • কাগজটুয়েন্টিফোর বিডি ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!