সালমান শাহ হত্যা মামলায় রিজভীকে গ্রেফতারের নির্দেশ

 

 

অনলাইন ডেস্ক  কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

বাংলা চলচ্চিত্রের অমর নায়ক সালমান শাহর হত্যা মামলার অন্যতম আসামী রিজভীকে গ্রেফতারের নির্দেশ দিয়েছে সিএমএম আদালত। সোমবার (২৫ সেপ্টেম্বর) দুপুর নাগাদ এই নির্দেশ দেওয়া হয়েছে। এছাড়া কিছু দিন আগে আমেরিকা প্রবাসী রাবেয়া সুলতানা রুবির ভিডিওবার্তাগুলোকে মামলার প্রমাণ হিসেবে গ্রহণ করেছে আদালত।

এদিকে সোমবার সিএমএম কোর্টের সামনে বিচারের দাবিতে মানববন্ধন ও মিছিল করেছে সালমান শাহ ভক্ত ঐক্যজোট। এতে বিভিন্ন ব্যানার ও ফেস্টুন হাতে অংশ নিয়েছেন শতাধিক সালমান ভক্ত।

১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর নিজ বাসায় রহস্যজনকভাবে মৃত্যু হয় সালমান শাহর। সেই সময় এটাকে আত্মহত্যা বলে চালিয়ে দেওয়া হলেও গত ২১ বছর ধরে সালমান শাহর ভক্ত ও তার পরিবার এটাকে হত্যা বলেই দাবি করে আসছিলেন। এছাড়া বেশ কিছু প্রমাণ ও আলামত সালমান শাহর মৃত্যুকে খুন হিসেবে প্রমাণের ইঙ্গিত দেয়।

এসব নিয়ে কিছু দিন আগে সালমান শাহ হত্যা মামলার অন্যতম আসামী রাবেয়া সুলতানা রুবি প্রবাসে থেকেই ভিডিও বার্তায় বেশ কিছু চাঞ্চল্যকর তথ্য দেন। সেই থেকে হত্যার বিষয়টি আরও খোলাসা হয়ে যায়। এর সুবাদে সালমান শাহর পড়িবার ও অগণিত ভক্ত বিচারের দাবিতে আবারও সোচ্চার হয়ে ওঠেন। তাই প্রশাসন আবারও মামলাটির তদন্তে পদক্ষেপ নিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!