টাঙ্গাইলে পৃথক দুটি সড়ক দূর্ঘটনায় নিহত ৬জন, আহত ৪০

মো. রাশেদ খান মেনন (রাসেল), টাঙ্গাইল, বিশেষ প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

টাঙ্গাইলের কালিহাতিতে ট্রাক উল্টে খাদে পড়ে পাঁচজনের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছে অন্তত ৩৪ জন। পৃথক আরেকটি সড়ক দূর্ঘটনায় ঘাটাইলের নজুনবাগ এলাকায় ১জন নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছে। ২৫ জুন সোমবার সকাল ৭টার দিকে কালিহাতী থানার কাছে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। কালিতাতিতে আহত যাত্রীরা জানান, আহত নিহত সকলে প্রান আরএফএল কোম্পানীর শ্রমিক। ছুটি শেষে গাইবান্ধা থেকে দুটি ট্রাকযোগে ১২০জন যাত্রী সিলেটের উদ্দেশ্যে রওনা দেয়। তারা টাঙ্গাইলের কালিহাতী থানার কাছে পৌছলে একটি ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে পাশেই খাদে অন্তত ৩৫ফিট নিচে পড়ে যায়। এতে ৩৯জন যাত্রী মারাত্বক ভাবে আহত হয়। পরে আহতদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়ার পর ৫ জনকে মৃত ঘোষনা করে কর্তব্যরত চিকিৎসক।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক তানভির আহমেদ জানান, সকালে ৩৯ জন গুরুতর আহত লোককে হাসপাতালে আনা হয়। এদের মধ্যে পাঁচ জন মারা যায়। নিহতরাদের মধ্যে তিন জনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন, রফিকুল ইসলাম পিতা ইব্রাহিম ব্যাপারী গ্রাম পদমি শহর সাঘাটা গাইবান্দা, সাইদুর রহমান পিতা আব্দুর রহিম, গ্রাম পশ্চিম ঘাটগাছি ফুলছড়ি গাইবান্দা, আবুল কালাম পিতা আব্দুল, মিরপুর গাইবান্দা। আহতরা চিকিৎসাধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!