সিলেট-১ আসনে প্রার্থী হচ্ছেন না খালেদা জিয়া!

অনলাইন ডেস্ক  কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

দেশের অন্যতম সম্মানজনক সংসদীয় আসন সিলেট-১ এ বিএনপির প্রার্থী হচ্ছেন দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া। দলীয়ভাবে এমন কোন তথ্য প্রচার না হলেও বেশকিছু দিন ধওে সিলেটের আলোচনার কেন্দ্রবিন্দু ছিলেন খালেদা জিয়া।

তবে এ বিষয়টি নিয়ে মঙ্গলবার সিলেট জেলা বিএনপির ইফতার ও দোয়া মাহফিলে উল্টো সুর শুনিয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ বীর বিক্রম।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেছেন- তিনি বলেন সিলেট-১ নির্বাচনী আসন থেকে বেগম খালেদা জিয়া নির্বাচন করবেন না, আওমীলীগ প্রার্থী আবুল মাল আব্দুল মুহিতের সাথে বেগম খালেদা জিয়ার মনোনীত সিলেটের যেকোন প্রার্থীই বিপুল ভোটে জয় লাভ করবেন।

তিনি আরো বলেন- সুষ্ঠু নির্বাচন হলে সিলেট বিএনপির সর্বনিম্নস্তরের নেতাই বিপুল ভোটে জয়লাভ করবেন। এখানে বেগম খালেদা জিয়ার নির্বাচন করার প্রয়োজন হবে না। সিলেটের কোন নেতাই সিলেট-১ আসনে নির্বাচন করবেন।

এদিকে সিলেট-১ আসনে দীর্ঘ দিন ধরে কাজ করে যাচ্ছেন সিলেট-১ আসনের সাবেক সংসদ সদস্য খন্দকার আব্দুল মালিকের সন্তান খন্দকার আব্দুল মুক্তাদির। যিনি এখন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা। এছাড়াও বিএনপির সাবেক ভাইস চেয়ারম্যান শমসের মুবিন চৌধুরীও সিলেট-১ আসনে বিএনপির প্রার্থী হিসেবে আলোচনায় ছিলেন।

তবে তিনি রাজনীতি থেকে অবসর নেওয়ায় অনেকটা একক প্রার্থী হিসেবেই সিলেটে আলোচনায় আছেন খন্দকার আব্দুল মুক্তাদির।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!