১০ লাখ ৫৬ হাজার টাকা শিক্ষা বৃত্তি প্রদান

সৈয়দ আকতারুজ্জামান রুমী, পাবনা প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

পাবনা জেলার ২০১৯ সালে অনুষ্ঠিত এসএসসি ও এইচএসসি পরীক্ষায় জিপিএ – ৫ প্রাপ্ত ৯৬ জন কৃতি শিক্ষার্থীদের মাঝে ১০ লাখ ৫৬ হাজার টাকা শিক্ষা বৃত্তি প্রদান করা হয়েছে।

বেসরকারি এনজিও প্রতিষ্ঠান আশা’র সদস্যদের জিপিএ-৫ প্রাপ্ত কৃতি সন্তানদের মাঝে জন প্রতি এককালীন ১১ হাজার টাকা করে এ অর্থ প্রদান করা হয়েছে।

সোমবার দুপুরে এ শিক্ষা বৃত্তি প্রদান উপলক্ষে পাবনার অন্নদা গোবিন্দ পাবলিক লাইব্রেরীর স্যামসন এইচ চৌধুরী মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে আলোচনা করেন এবং বৃত্তি প্রদানে অংশ নেন, পাবনার অতিরিক্ত জেলা প্রশাসক আফরোজা আক্তার। আশা’র রাজশাহী ডিভিশনাল ম্যানেজার আব্দুল জলিলের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্যদেন যথাক্রমে, জেলা শিক্ষা কর্মকর্তা এসএম মোসলেম উদ্দিন,সরকারি শহীদ বুলবুল কলেজের অধ্যক্ষ প্রফেসর এসএম আব্দুল কুদ্দুস, আশা’র ঢাকাস্থ ডিরেক্টর (প্রোগ্রাম) এএসএম তৌহিদ, পাবনা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এবিএম ফজলুর রহমান। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আশার রাজশাহী ডিভিশনের এডিশনাল ম্যানেজার দ্বিজেন্দ্র নাথ দাস, পাবনা জেলা সদরের ডিএম আমিনুল ইসলাম ও বেড়া উপজেলার ডিএম গোলাম মোস্তফা। উল্লেখ্য, আশা কর্মকর্তারা জানান, চলতি বছর সারাদেশের এসএসসি ও এইচএসসি পরীক্ষায় জিপিএ – ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে মোট ২ কোটি টাকা বৃত্তি প্রদান করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!