তেঁতুলিয়ায় পুলিশের বিশেষ অভিযানে ৭টি বোমা মেশিন ধ্বংস

 

 

নাজমুস সাকিব মুন, পঞ্চগড় জেলা প্রতিনিধি  কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

দেশের সর্বউত্তরের প্রান্তিক জেলা পঞ্চগড়ের প্রাকৃতিক সৌন্দর্যের রক্ষায় পাথর উত্তোলনে ব্যবহৃত পরিবেশ ধ্বংসী নিষিদ্ধ বোমা মেশিন বন্ধে পঞ্চগড় জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (এএসপি-সার্কেল) এর নেতৃতে বিশেষ অভিজানে ৭টি বোমা মেশিন ধংশ করা হয়েছে ।

পঞ্চগড়ের বিভিন্ন এলাকায় নিষিদ্ধ বোমা মেশিন দিয়ে সমতল ভূমি, নদী, খাল, সরকারি খাস জমি এমনকি নদীর ভূমি রক্ষা বাঁধ ভেঙে দিয়ে পাথর উত্তোলন করায় পুলিশের এই অভিযান অব্যাহত রয়েছে। নিষিদ্ধ এ সমস্ত মেশিন বন্ধে ১ ফেব্রুয়ারী বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার ভজনপুর ইউনিয়নের গনাগছ গ্রামে এ অভিযান পরিচালনা করেন। পুলিশের এই বিশেষ অভিযানে পাথর উত্তোলনে ব্যবহৃত ৭টি বোমা মেশিন সরঞ্জামসহ ধ্বংশ করা হয়।

প্রশাসন ঘটনাস্থলে যাওয়ার আগেই ওই স্বার্থান্বেষী পরিবেশ প্রকৃতি ধ্বংসী পাথর খেঁকো বোমা মেশিন মালিকরা কল বাহিনীর দ্বারা অভিযানের খবর পেয়ে পালিয়ে যায়।

এ সময় অভিযানে উপস্থিত ছিলেন তেঁতুলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সানিউল ফেরদৌস, পঞ্চগড় জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (এএসপি-সার্কেল) সুদর্শন রায়, অতিরিক্ত পুলিশ সুপার, এএসপি (হেডকোয়ার্টার্স),  পঞ্চগড় গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি, তেতুলিয়া থানার ওসি, ওসি তদন্ত, ও তেতুলিয়া ও পঞ্চগড় পুলিশের এস আই, এ এস আই সহ প্রায় ৭০ জন পুলিশ সদস্য উপস্থিত ছিলেন।


কাগজটুয়েন্টিফোর বিডি ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!