সিরাজগঞ্জে শিশু ধর্ষণ মামলার পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২

অনলাইন ডেক্স । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, ধর্ষণ এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

গত ০৫ এপ্রিল ২০২১ তারিখে আসামী মোঃ লাবু মিয়া(৩০), পিতা মোঃ রজব আলী তার পাশের বাড়ির শিশু কন্যা মোছাঃ মারজিয়া খাতুন মম (০৫) পিতা মোঃ মামুন সরকার(৩৫), সাং- মধুপুর থানা- উল্লাপাড়া, জেলা- সিরাজগঞ্জ কে সাউন্ড বক্স ও টিভি দেখানোর প্রলোভন দেখিয়ে দুপুর ১২.০০ ঘটিকায় তার নিজ বাড়ির শয়ন কক্ষে নিয়ে ধর্ষণের চেষ্টা করলে, মেয়েটি কান্না কাটি চিৎকার ও আর্তœনাদ শুনে স্থানীয় লোকজন ঘটনাস্থলে আসে এবং আসামী মোঃ লাবু মিয়া কে আটক করার চেষ্টা করে। কিন্তু আসামী কৌশলে পালিয়ে যায় পরবর্তীতে মেয়েটির পরিবার সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করে যার নং-০৫ তারিখ ০৬/০৪/২০২১ উক্ত ঘটনাটি এলাকায় চাδল্য সৃষ্টি করে।

পরবর্তীতে মেয়েটির পরিবার ও মামলার তদন্তকারী অফিসার র‌্যাব এর সহযোগীতা চাইলে র‌্যাব-১২ এর উপ-অধিনায়ক মেজর মোঃ মশিউর রহমান, পিএসসি এবং এ্যাডজুটেন্ট এবং অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমান নেতৃত্বে র‌্যাব-১২ এর বিভিন্ন গোয়েন্দা তথ্য এবং আধুনিক তথ্য প্রযুক্তির সাহায্যে এজাহার ভুক্ত পালাতক আসামী কে ১১/০৫/২০২১ তারিখ রাত্রের প্রথম প্রহর ১২.৩০ ঘটিকায় ঢাকার কামরাঙ্গী চর হতে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামী মোঃ লাবু মিয়া(৩০), পিতা মোঃ রজব আলী, সাং-চৌবিলা, থানা- সলঙ্গা বর্তমান সাং- মধুপুর, থানা- উল্লাপাড়া, জেলা- সিরাজগঞ্জ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী ঘটনার সত্যতা স্বীকার করে।

গ্রেফতারকৃত পলাতক আসামীকে উদ্ধারকৃত আলামতসহ তাকে সিরাজগঞ্জের উল্লাপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে।
-প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!