করোনা সচেতনায় যুবলীগের মাস্ক ও স্যানিটাইজার বিতরণ

রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর মাননীয় চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিলের এর আহবানে ৭দিন ব্যাপী বেলকুচি উপজেলায় করোনাভাইরাস প্রতিরোধে সচেতনতা বৃদ্ধি এবং ফ্রি মাস্ক ও হ্যান্ডস্যানিটাইজার বিতরণ এর উদ্বোধন করা হয়।

সিরাজগঞ্জের জেলার বেলকুচি উপজেলার মুকুন্দগাতী বাসস্ট্যান্ডে এ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর কেন্দ্রীয় কমিটির সদস্য মোঃ কামরুল ইসলাম সজীব এর সার্বিক সহযোগিতায় উক্ত কার্যক্রমে উপস্থিত ছিলেন বেলকুচি উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী দেলখোশ আলী প্রামাণিক, সাধারণ সম্পাদক আলহাজ্ব ফজলুল হক সরকার।

উক্ত কার্যক্রমে এছাড়া আরও উপস্থিত ছিলেন বেলকুচি উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ ইউসুফ আলী শেখ, বনানী থানা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জনাব মাহমুদুল হাসান সেলিম, বেলকুচি উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গোপাল চন্দ্র প্রামাণিক, সাধারণ সম্পাদক কামাল আহম্মেদ, সিনিয়র সহসভাপতি শাহিন মিয়া, সহসভাপতি শহিদুল ইসলাম তালুকদার, সাবেক বেলকুচি উপজেলা ছাত্রলীগের সভাপতি শামিম আহম্মেদ, পৌর ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। উক্ত অনুষ্ঠান সঞ্চালনা করেন ছাত্রলীগের সাবেক আহবায়ক মোঃ ইসমাঈল হোসেন।

এসময় উপস্থিত নেতৃবৃন্দ সকলকে সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে এবং মাস্ক পরে চলাচল করার জন্য আহবান করেন। সেই সঙ্গে সরকার ঘোষিত কঠোর লকডাউন মেনে চলার জন্যও আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!