মানববন্ধনেই বিএনপির লাখো নেতাকর্মী

 

অনলাইন ডেস্ক  কাগজটোয়েন্টিফোরবিডিডটকম
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে জাতীয় প্রেসক্লাবে মানববন্ধন করছে বিএনপি। সোমবার (১২ ফেব্রুয়ারি) বেলা ১১টা থেকে এই কর্মসূচি শুরু হওয়ার কথা থাকলেও সাড়ে ১০টা থেকেই মানববন্ধন শুরু করেন দলটির নেতাকর্মীরা।

27750518_1967356246913859_1467529467365906339_n
বেলা ১১টায় এই প্রতিবেদন লেখা পর্যন্ত লাখো নেতাকর্মী জাতীয় প্রেসক্লাবের সামনে অবস্থান নিয়ে মানববন্ধন কর্মসূচি পালন করছেন। নেতাকর্মীরা ‘বন্দি আছে আমার মা, ঘরে ফিরে যাবো না’, ‘হামলা করে আন্দোলন– বন্ধ করা যাবে না’- ইত্যাদি স্লোগানে দিচ্ছেন।
দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম, জয়নাল আবদীন ফারুক, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, রুহুল কুদ্দুস তালুকদার দুলু, সহ-সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, শহীদুল ইসলাম বাবুল, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার, যুবদলের সাংগঠনিক সম্পাদক মামুন হাসান, ছাত্রদলের সহ-সভাপতি নাজমুল হাসানসহ লাখো নেতাকর্মীরা এই কর্মসূচিতে উপস্থিত রয়েছেন।
২০ দলীয় জোটের শীষ নেতারাও মানববন্ধনে অংশ নিয়েছেন। বাংলাদেশ কল্যাণ পার্টির মহাসচিব সৈয়দ মোহাম্মদ ইব্রাহিম বীর প্রতীক, বাংলাদেশ ন্যাপ মহাসচিব গোলাম মোস্তফা ভূঁইয়াসহ জোটের নেতারা এই কর্মসূচির সাথে একাত্মতা প্রকাশ করে উপস্থিত রয়েছেন।
এদিকে মানববন্ধনকে ঘিরে প্রেসক্লাবের সামনে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের ব্যাপক উপস্থিতিও লক্ষ্য করা গেছে। তবে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা বিএনপির এই কর্মসূচিতে এখন পর্যন্ত কোন বাধা দেয়নি।

02

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!