গোপালপুরে ছাত্রলীগের ৬ নেতাকর্মী সংগঠন থেকে বহিস্কার

 

মো. সেলিম হোসেন, গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

বাংলাদেশ ছাত্রলীগ এর গঠনতন্ত্র বহির্ভূত ও অনৈতিক কাজে লিপ্ত থাকার অভিযোগে টাঙ্গাইলের গোপালপুর উপজেলার হেমনগর কলেজ ও ইউনিয়ন শাখার সভাপতিসহ ৬ নেতাকর্মীকে সংগঠন থেকে বহিস্কার করা হয়েছে।

গত ৪ এপ্রিল মঙ্গলবার গোপালপুর উপজেলা ছাত্রলীগের আহব্বায়ক মঞ্জুরুর হক ফরিদ ও যুগ্ম আহব্বায়ক নজরুল ইসলামের স্বাক্ষরীত পত্রে তাদের সাময়িক বহিস্কার ও স্থায়ীভাবে বহিস্কারের জন্য কেন্দ্রীয় কার্যনির্বাহী বরাবর আবেদন পাঠানো হয়েছে।

বহিস্কৃতরা হলেন, হেমনগর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সোহেল খান, হেমনগর কলেজ ছাত্রলীগের সভাপতি আরিফ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক আ. জলিল, সদস্য ইলিয়াস হোসেন, সুমন মিয়া ও হেমনগর ইউনিয়ন ছাত্রলীগের সদস্য তালহা মোমিন পরাগ।

উল্লেখ্য, এরা গত ডিসেম্বর মাসে হেমনগর কলেজের ৩৮ জন এইচএসসি পরীক্ষার্থীর কাছ থেকে কম টাকায় ফরম পূরণ করে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে ১০ থেকে ১৫ হাজার টাকা হাতিয়ে নেয়।

গত রোববার থেকে শুরু হওয়া ঢাকা বোর্ডের এইচএএসসি পরীক্ষায় প্রবেশপত্র না থাকায় এসব শিক্ষার্থীদের কেউ পরীক্ষায় অংশ গ্রহন করতে পারেনি।
কলেজ কর্তৃপক্ষ জানান, বিধি অনুযায়ী ফরম পূরণ না করায় ৩৮ শিক্ষার্থীর প্রবেশপত্র আসেনি। তাই, এ বছর এদের পরীক্ষা দেওয়ার কোনো সুযোগ নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!