দেশ সেরা সখীপুরের শিক্ষক দম্পত্তি ফাতেমা আক্তার পারুল এবং মোহাম্মদ শহিদুল ইসলাম মাননীয় প্রধান মন্ত্রীর A2I কতৃক টাংগাইল জেলার ict4e District এ্যাম্বাসেডর মনোনীত হলেন।

 

 

বিশেষ প্রতিনিধি, সখিপুরটাংগাইল  কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

কুতুবপুর রওশন আলী উচ্চ বিদ্যালয়, সখিপুর, টাংগাইল এর সহকারী শিক্ষক (বিজ্ঞান) জনাব ফাতেমা আক্তার পারুল খানম (বিএসসি অনার্স,বি,এড) গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর a2i (এটুআই) কতৃক শিক্ষক বাতায়নে মাল্টিমিডিয়া ক্লাসে সপ্তাহের সেরা কন্টেন্ট নির্মাতা হিসেবে দেশ সেরা শিক্ষক (০৯-১৫ফেব্রুয়ারী/১৮ সেরাদের মধ্যে প্রথম) মনোনীত হয়েছেন হয়েছেন এবং আইসিটি ফর ইডুকেশন (ICT4E) এর জেলা অ্যাম্বাসেডর নিয়োগ পেয়েছেন। তার পিতা এ,কে,এম শফিকুল্যাহ খান (অবঃ শিক্ষক), কৈয়াদী সোনা উল্লাহ উচ্চ বিদ্যালয়, ভালুকা, ময়মনসিংহ।

কুতুবপুর রওশন উচ্চ বিদ্যালয়ের সভাপতি মোঃ ওয়াদুদ জামান শাহীন ও সখিপুর উপজেলা শিক্ষা অফিসার জনাব মফিজুল ইসলাম ফাতেমা আক্তারকে অভিনন্দন জানান।

ফাতেমা আক্তারের স্বামী মোহাম্মদ শহিদুল ইসলাম (এম কম,এম এড), আইসিটি শিক্ষক, মুন্সিগঞ্জ মোকছেদিয়া দাখিল মাদ্রাসা (টিকুরিয়া পাড়া), সখিপুর, টাংগাইল। তিনিও শিক্ষক বাতায়নে মাল্টিমিডিয়া ক্লাসে সপ্তাহের সেরা কন্টেন্ট নির্মাতা হিসেবে a2i কতৃক দেশ সেরা শিক্ষক (২৪-৩০ নভেম্বর/১৭ সেরাদের মধ্যে প্রথম) মনোনীত হন এবং আইসিটি ফর ইডুকেশন (ICT4E) এর জেলা অ্যাম্বাসেডর নিয়োগ পেয়েছেন।

গত ০২ডিসেম্বর/১৭ সখিপুর উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা চেয়ারম্যানকে অতিথি করে প্রতিষ্ঠানের সভাপতি ও জেলা পরিষদ সদস্য জনাব গোলাম কিবরিয়া বাদল পরিচালনা কমিটির পক্ষে তাকে সম্মাননা স্মারক প্রদান করেন।

জনাব মোহাম্মদ শহিদুল ইসলাম বিএডিসির অবঃচাকুরীজীবি মৃত-মোহাম্মদ হাকিম উদ্দিনের ছেলে, বড়চওনা বাজার, সখিপুর, টাংগাইল। ইতিপুর্বে জনাব মোহাম্মদ শহিদুল ইসলাম দীর্ঘ ১২ বছর বড়চওনা ফুলকুঁড়ি বিদ্যানিকেতনের প্রিন্সিপাল হিসেবে সাফল্যের সহিত দায়িত্ব পালন করেছেন। তিনি ইতিপুর্বে সখিপুর উপজেলা ডিঅমস এসোসিয়েশনে দু’বার কেবিনেট সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি বড়চওনা টিসার্স এসোসিয়েশেনর একজন সাধারণ সম্পাদক এবং বড়চওনা প্রবীণ কল্যাণ সমিতির ধর্ম বিষয়ক সম্পাদক হিসেবে নিযুক্ত আছেন। একই পরিবারে দু’জন সেরা শিক্ষক সখিপুরের গর্ব টাংগাইলের অহংকার। তারা উভয়েই সখিপুর, উপজেলা শিক্ষা অফিসার, টাংগাইল জেলা শিক্ষা অফিসার, এটুআই কতৃপক্ষ, বাংলাদেশের সকল টিচার্স ট্রেনিং কলেজের শিক্ষকমন্ডলী, শিক্ষক বাতায়ন পরিবারের ২,৭৭,০০০ সদস্যবৃন্দ এবং দেশের সকল শিক্ষকবৃন্দসহ শিক্ষামন্ত্রী ও প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন ও কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্নকে বাস্তবে রুপ দিতে দেশের নয় লক্ষ শিক্ষকদের সবাইকে বাতায়নে সদস্য হওয়ার অনুরোধ জানান।

 


 

 

কাগজটুয়েন্টিফোর বিডি ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!