গোপালপুরে অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়ের উদ্বোধন

 

 

 

মো. সেলিম হোসেন, গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধি  কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

অটিস্টিকদের কল্যাণে নিরবিচ্ছিন্ন ও উদ্ভাবনীমূলক কাজের স্বীকৃতিস্বরুপ আন্তর্জাতিক চ্যাম্পিয়ন অ্যাওয়ার্ড-২০১৭ প্রাপ্ত প্রধানমন্ত্রী শেখ হাসিনার কন্যা সায়মা ওয়াজেদ পুতুল এর অটিজম ও প্রতিবন্ধী বিষয়ক বিশ্বব্যাপী কার্যক্রমের সকল সুবিধা বাংলাদেশের প্রতিটি প্রতিবন্ধীর জীবনে পৌছে দেওয়ার লক্ষ্যে সারা দেশের ন্যায় টাঙ্গাইলের গোপালপুর উপজেলায় ‘রামনগর এডভোকেট আলহাজ্জ মোঃ আব্দুল গফুর অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়’র শিক্ষা কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়েছে। রান ডেভলোপমেন্ট সোসাইটি’র অর্থায়ন ও সার্বির সহযোগিতায় উপজেলার ধোপাকান্দি ইউনিয়নের রামনগর উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে গত শুক্রবার বিকালে এক আনুষ্ঠানিকতার মাধ্যমে প্রতিষ্ঠানটির শুভ উদ্বোধন করা হয়।
গোপালপুর উপজেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. আনোয়ার হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদীয় আসন ১৩৪, টাঙ্গাইল-২, (গোপালপুর-ভুঞাপুর) আসনে আওয়ামীলীগ হতে মনোনয়ন প্রত্যাশী মো. তানভীর হাসান (ছোট মনির)। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন রান ডেভলোপমেন্ট সোসাইটি’র উপদেষ্টা কমিটির ভাইস প্রেসিডেন্ট ও দি ধনবাড়ী সেন্ট্রাল কো-অপারেটিভ মালটিপারপাস সোসাইটি’র সভাপতি বিশিষ্ট সমাজ সেবক খন্দকার মোস্তাফিজুল ইসলাম জীবন, রান ডেভলোপমেন্ট সোসাইটি’র মহাসচিব গাওছুল আজম শিমু, এক্সিকিউটিভ ডিরেক্টর ইলিয়াস রাজ, ডাইরেক্টর ফিনান্স মো. রেজাউল করিম, টাঙ্গাইল জেলা এডভোকেট বার সমিতির সাবেক সভাপতি ও জেলা পরিষদের আইন উপদেষ্টা এডভোকেট আলহাজ্জ মোঃ আব্দুল গফুর, ধোপাকান্দি ইউপি চেয়ারম্যান মো. আ. হাই, ভুঞাপুরের গাবসারা ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, গোপালপুর উপজেলার আজগড়া সায়মা ওয়াজেদ পুতুল অটিস্টিক প্রতিবন্ধী বিদ্যালয় ও হাদিরা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এবং লায়ন নজরুল ইসলাম ডিগ্রি কলেজের সহকারি অধ্যাপক মো. আমিনুল ইসলাম তালুকদার (নিক্সন) প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন, সরিষাবাড়ীর বালিয়া রফিক ফকির অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও কর্ডিনেটর মো. মিজানুর রহমান মিলন (ফকির), কর্ডিনেটর কামরুজ্জামান রিপন, টাঙ্গাইলের গোপালপুর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও উত্তর টাঙ্গাইল সাংবাদিক ফোরামের যুগ্ম সম্পাদক সাংবাদিক সেলিম হোসেনসহ সাংবাদিক, শিক্ষক, আওয়ামীলীগের সকল অঙ্গসংগঠনের স্থানীয় নেতাকর্মী, উক্ত অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রতিবন্ধী শিক্ষার্থী, অভিভাবকবৃন্দ এবং স্থানীয় শতাধিক গণ্যমান্য ব্যক্তিবর্গ।


  • কাগজ টুয়েন্টিফোর বিডি ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!