অবৈধভাবে রাস্তা নির্মাণের অভিযোগ

 

বিশেষ প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডি.কম

টাঙ্গাইলের ভূঞাপুরে স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও সদস্যের বিরুদ্ধে ব্যক্তি মালিকানা জমি দখল ও সরকালি খাল ভরাট করে রাস্তা নির্মাণের অভিযোগ পাওয়া গেছে।

অবৈধভাবে নির্মাণ করা রাস্তা বন্ধ করতে টাঙ্গাইল জেলা প্রশাসক বরাবর একটি লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগি সাবেক স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক ডাঃ মো. আব্দুল বাছিত।

জানা যায়, উপজেলার অলোয়া ইউনিয়ন পরিষদের নিকটবর্তি স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক পরিচালক ডাঃ মো. আব্দুল বাছিত ও তার আত্মীয় গাজীপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার এস এ খালেকের গাছের বাগানসহ জমি স্থানীয় ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্যের সহায়তায় জোরপূর্বক অবৈধভাবে দখল করে রাস্তা নির্মাণ করা হচ্ছে।

ডাঃ মো. আব্দুল বাছিত জানান, ইউএনও অফিসের কর্মকর্তা শামীম হোসেনের সহযোগিতায় চেয়ারম্যান ও আরেকজন ইউপি সদস্যর লোকজন আমার ও আত্মীয়-স্বজনের গাছের বাগানের জমির উপর দিয়ে অবৈধভাবে রাস্তা নির্মাণ করছে। সেখান দিয়ে রাস্তা করার কোন প্রয়োজন নেই। গ্রামের পাশ দিয়েই পূর্ব ও পশ্চিমে আলাদা আলাদা ভাবে দুটি পাকা রাস্তা রয়েছে বলেও তিনি দাবি করেন।

ভূঞাপুর থানার সহকারি উপ-পুলিশ পরিদর্শক মো. তারা মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ইউপি চেয়ারম্যান-মেম্বারসহ সংশ্লিষ্টদের নিয়ে থানায় বসে রাস্তার বিষয়ে আলোচনা করা হয়েছে। বর্তমানে কাজ বন্ধ রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!