কিশোরগঞ্জে দরিদ্র অসহায় মানুষদের মাঝে ছাগল বিতরণ

অনলাইন ডেক্স । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

আস্থা-৯৩ ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির অর্থায়নে আস্থা-৯৩ ফাউন্ডেশন কিশোরগঞ্জ জেলা কমিটির ব্যবস্থাপনায় বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউট, কিশোরগঞ্জ এর চত্বরে ১ম দফা ছাগল বিতরণ করা হয়েছে।

উক্ত ছাগল বিতরণ অনুষ্ঠান কেন্দ্রীয় কমিটির ময়মনসিংহ বিভাগীয় সম্পাদক জি আর হায়দারের উপস্থাপনায় অতিথিদের আসন গ্রহনের মাধ্যমে অনুষ্ঠান শুরু করা হয়।

প্রথমে কোরআন তেলাওয়াত করেন মোঃ জামিল হোসেন। স্বাগত বক্তব্য রাখেন এডভোকেট মোঃ রেজাউল হক রিপন, আইন বিষয়ক সম্পাদক, কেন্দ্রীয় কমিটি।

প্রধান অতিথী হিসেবে বক্তব্য রাখেন মাহবুব এইচ শাহীন, সাধারণ সম্পাদক, কেন্দ্রীয় কমিটি। তিনি বক্তব্যে বলেন, কিশোরগঞ্জ জেলা হচ্ছে আস্থা-৯৩ ফাউন্ডেশন এর প্রথম জেলা কমিটি। এই জেলা থেকেই আমাদের সকল মানবিক কাজ শুরু করবো ইনশাল্লাহ্। আজ এখানে আমরা ৫০/৫০ প্লান অর্থাৎ জেলা কমিটি যে কোন মানবিক কাজের উদ্দ্যোগ গ্রহণ করলে কেন্দ্রীয় কমিটি অর্ধেক টাকা দিবে এবং বাকি অর্ধেক টাকা জেলা কমিটি সংগ্রহ করে কাজটি করবে।

আস্থা-৯৩ ফাউন্ডেশন এর সভাপতি- টি এইচ এম জাহাঙ্গীর, কার্য়করী সভাপতি- ডা: মোক্তার হোসেন, যুগ্ম সম্পাদক- শওকত হোসেন চপল, সাংগঠনিক সম্পাদক- জাহিদুল আলম ওয়াসিম, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক- ইকবাল চৌধুরী ও পরিবেশ বিষয়ক সম্পাদক- জহুরা পারভিন জয়া উপস্থিত না থাকায় তাহারা সকলেই দু:খ প্রকাশ করেছে এবং ভবিষ্যতে অন্যান্য প্রোগ্রামে উপস্থিত থাকার ইচ্ছা প্রকাশ করে উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেছে।

আরও উপস্থিত ছিলো, আব্দুর রাজ্জাক, তথ্য বিষয়ক সম্পাদক, কেন্দ্রীয় কমিটি ও শামীম আল মামুন।

দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন, বিশেষ অতিথী জনাব মোঃ শফিকুল আলম শিপলু, বিশিষ্ট শিল্পপতি ও উপদেষ্টা, আস্থা ৯৩ ফাউন্ডেশন কিশোরগঞ্জ জেলা।

মানবিক কল্যাণে সংগঠনে ভুমিকা নিয়ে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন বিশেষ অতিথী জনাব মোঃ শরীফুল ইসলাম শরীফ, সভাপতি, জেলা স্বেচ্ছাসেবকলীগ, কিশোরগঞ্জ জেলা ও উপদেষ্টা আস্থা-৯৩ ফাউন্ডেশন, কিশোরগঞ্জ জেলা।

উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন বন্ধু বাবলু চৌধুরী, সাধারণ সম্পাদক, আস্থা-৯৩ ফাউন্ডেশন, কিশোরগঞ্জ জেলা।

উক্ত অনুষ্ঠানের সভাপতি ড. মোহাম্মদ মহিউদ্দীন এর বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করা হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জের মোঃ হেদায়েত হোসেন, এডভোকেট রিপন, জামিল হোসেন, এডভোকেট শামসুল আলম, আব্দুর রহমান মাসুদ, সাখাওয়াত হোসেন, মোঃ ইফতেখার আলম খান রুপক, রবিউল্লাহ বাতেন, মন্জু, মোঃ হামিদুজ্জামান, সাখাওয়াত হোসেন সোহাগ ও মোঃ রফিকুল ইসলাম রফিক সহ অনেকেই।

আজকে উপস্থিত সাতজন দরিদ্র অসহায়দের মাঝে ছাগল বিতরণ করা হয়েছে উক্ত ছাগল বিতরণ প্রক্রিয়া আস্থা-৯৩ ফাউন্ডেশন এর কেন্দ্রীয় ও জেলা কমিটির অর্থায়নে সকল বন্ধুদের আন্তরিক সহযোগিতায় চলমান থাকবে ইনশাল্লাহ্।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!